1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
উজিরপুরে সিএনজিকে হানিফ পরিবহনের ধাক্কা, নিহত ১,আহত ৩ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম ডিপ ইকোলজি এন্ড স্নেক কনজারভেশন ফাউন্ডেশন ইবি শাখার উদ্যোগে কর্মশালা   সরকারি খরচে কাউকে হজে না পাঠানোর সিদ্ধান্ত শেখ হাসিনা বর্তমানে দেশের বৈধ প্রধানমন্ত্রী: নানক সুগন্ধা ও বিষখালী নদীতে বেপরোয়া মৌসুমি জেলেরা তৎপর নারী জেলেরা, অবাধে চলছে মা ইলিশ নিধন নাটোরে তাবলীগ জামাতের দু’গ্রুপের সংঘর্ষ ;আহত অন্তত ৩০জন। চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ করার সিদ্ধান্ত প্রত্যাখ্যান,৩৫ করতে তিন দিনের আল্টিমেটাম পূর্বাচলে শেখ হাসিনা-রেহানা পরিবারের নামে বরাদ্দ প্লট বাতিলের রিট সুন্দরগঞ্জে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে বিপাকে নিম্ন আয়ের মানুষ ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং নলুয়া ভূঁঞারহাট শাখা ৬ষ্ঠ বৎসরে পদার্পন। ঘূর্ণিঝড় ‘ডানা’ হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ

উজিরপুরে সিএনজিকে হানিফ পরিবহনের ধাক্কা, নিহত ১,আহত ৩

উজিরপুর প্রতিনিধি
  • প্রকাশ শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

 88 বার পঠিত

ঢাকা – বরিশাল মহাসড়কে হানিফ পরিবহনের ধাক্কায়  সিএনজি যাত্রি নিহত আহত দুইজন।

উজিরপুর পুলিশ সুত্রে জানাগেছে ১৯ এপ্রিল সকাল ১০টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের সানুহার বাসস্ট্যান্ডের  অদুরে চায়না ক‍্যাম্প নামক স্থানে বরিশালগামী সিএনজি বরি: মেট্রো থ ১১-২১৭৪ নম্বর গাড়িটিকে পেছন থেকে হানিফ পরিবহনের ঢাকা মেট্রো ব ১২ -১৮০০ দ্রুত গতির যাত্রীবাহী বাস  সজোরে ধাক্কা দিলে সিএনজিতে থাকা যাত্রী বরিশাল মেট্রৌপলিটনের গোরস্থান রোড এলাকার নুরুল ইসলাম মৃধার পুত্র গোলাম কিবরিয়া রানা ছিটকে পরে ঘটনাস্থলেই মৃত‍্যুবরন করেন।

সিএনজিতে থাকা অপর দুইজন গুরুতর  আহত  বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের নুরুল হক পেদার পুত্র জাহিদুল ইসলাম পেদা (৪৫), বরিশাল সদর উপজেলার গোরস্তান রোডের সালমান হাওলাদার এর পুত্র মোস্তফা (৩০), সিএনজি চালকের পরিচয় জানা যায়নি।  স্থানীয় ও পুলিশের সহযোগীতায় তাদের উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

এ ঘটনায় ঢাকা বরিশাল মহাসড়কে যানচলাচলে বিঘ্ন হয়ে যানজটের সৃষ্টি হয়।

 উজিরপুর মডেল থানার ওসি( তদন্ত  ) তৌহিদুজ্জামান সোহাগ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও  আহতদের উদ্ধার করে চিকিৎসা সেবার জন্য প্রেরন ও মহাসড়কে যানচলাচল স্বাভাবিক করতে সকল পদক্ষেপ গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park