বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

আমতলীতে  প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ২১ বার-পাঠিত
আমতলী(বরগুনা) প্রতিনিধি>বরগুনার আমতলীতে  দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে  আমতলী একে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ‘পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচন- প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় এবং উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এই প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
আমতলী উপজেলা সহকারী ভূমি মো, নাজমুল ইসলামের সভাপতিত্বে  প্রদর্শনীতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রণী সম্পাদ কর্মকর্তা ডা: নাজমুল হক,   প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান ,  বিশেষ অতিথি ছিলেন,  মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, হলদিয়া ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মিন্টু মল্লিক।
  গুলিশাখালী ইউপি চেয়ারম্যান অ্যাড: মনিরুল ইসলাম মনি,  উপজেলা কৃষি অফিসর সিএম রেজাউল করিম, মৎস্যকর্মকর্তা হালিমা সর্দার,  উপজেলা শিক্ষা অফিসার মো. মজিবুর রহমান, ডা: রোকনুজ্জানের সঞ্চনালয়ে প্রদর্শনীতে  ৪৫টি স্টলে  ডেইরি ফার্মের গরু, মহিষ, ছাগল, ভেড়া ও পরিযায়ী পাখির প্রদর্শন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD