1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
কাঠালিয়ায় অটোরিক্সা চার্জ সংযোগ দিতে গিয়ে চালকের মৃত্যু!! - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম ডিপ ইকোলজি এন্ড স্নেক কনজারভেশন ফাউন্ডেশন ইবি শাখার উদ্যোগে কর্মশালা   সরকারি খরচে কাউকে হজে না পাঠানোর সিদ্ধান্ত শেখ হাসিনা বর্তমানে দেশের বৈধ প্রধানমন্ত্রী: নানক সুগন্ধা ও বিষখালী নদীতে বেপরোয়া মৌসুমি জেলেরা তৎপর নারী জেলেরা, অবাধে চলছে মা ইলিশ নিধন নাটোরে তাবলীগ জামাতের দু’গ্রুপের সংঘর্ষ ;আহত অন্তত ৩০জন। চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ করার সিদ্ধান্ত প্রত্যাখ্যান,৩৫ করতে তিন দিনের আল্টিমেটাম পূর্বাচলে শেখ হাসিনা-রেহানা পরিবারের নামে বরাদ্দ প্লট বাতিলের রিট সুন্দরগঞ্জে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে বিপাকে নিম্ন আয়ের মানুষ ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং নলুয়া ভূঁঞারহাট শাখা ৬ষ্ঠ বৎসরে পদার্পন। ঘূর্ণিঝড় ‘ডানা’ হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ

কাঠালিয়ায় অটোরিক্সা চার্জ সংযোগ দিতে গিয়ে চালকের মৃত্যু!!

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বুধবার, ৩১ আগস্ট, ২০২২
কাঠালিয়া

 150 বার পঠিত

ঝালকাঠি কাঠালিয়া অটোরিক্সা চার্জ সংযোগ দিতে গিয়ে মোঃ এমাদুল (২৫) নামে এক যুবকের মৃত্যু  হয়েছে। ৩১ আগষ্ট বৃহস্পতিবার আনুমানিক দেড়টার  দিকে উপজেলার ৬ নং আওড়াবুনিয়া  ইউনিয়নের উত্তর  তালগাছিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত এমাদুল একই গ্রামের আঃ আউয়ালের ছেলে । 
স্থানীয়রা জানান, এমাদুল  ইজিবাইক চালিয়ে সংসার চালায়।আজ দুপুরে খালি পায়ে ভেজা অবস্থায় বাড়িতে অটোচার্জ সংযোগ দিতে যায় এবং এমাদুল বিড়দ্যুতায়িত হলে ডাক চিৎকারে প্রতিবেশীরা এবাদুলকে দ্রুত রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
রাজাপুর থানার এস আই গোবিন্দ জানান- খবর পেয়ে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রো থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের আপত্তি  না থাকায় তার বাবার হাতে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে রাজাপুর থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park