বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

মোরেলগঞ্জে শুরু হলো শেখ হেলাল উদ্দিন পৌর গোল্ড কাপ টি-টোয়েন্টি  ক্রিকেট টুর্নামেন্ট…

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৮২ বার-পাঠিত
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশতবার্ষিকী উপলক্ষে মোরেলগঞ্জ  শুরু হয়েছে  শেখ হেলাল উদ্দিন পৌর গোল্ড কাপ T-20 ক্রিকেট টুর্নামেন্টে ২০২১  ফরম্যাটের এ আসর। ২২ ডিসেম্বর ২০২১ (রবিবার) পৌর ক্রিড়া ক্লাবের আয়োজনে  শুরু হয় ২৬ দলীয়  T-20 ফরম্যাটের এ আসর।
মোরেলগঞ্জ এর ঐতিহ্যবাহি এ সি লাহা পাইলট উচ্চ বিদ্যালয় এর মাঠে আসরের উদ্বোধন করেন। এ সময় ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এস এম মনিরুল হক তালুকদার মেয়র মোরেলগঞ্জ।  উদ্বোধনকালে তিনি বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। মোরেলগঞ্জ ক্রীড়াঙ্গনের রয়েছে গৌরবোজ্জ্বল সাফল্য। ক্রীড়াঙ্গনের সব ক্ষেত্রেই এগিয়ে  মোরেলগঞ্জ।
বক্তব্য শেষে ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র। এর আগে উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন মেয়র। টুর্নামেন্টে ২৬ টি দল অংশগ্রহণ করছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কে.এম আরিফুল হক, পিপিএম-পুলিশ সুপার বাগেরহাট তিনি বলেন,খেলাধুলা মানসিক চিন্তার বিকাশ ঘটিয়ে আরো প্রাণবন্ত করে তোলে। সমাজ থেকে কুসংস্কার, অন্যায়–অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার বিকল্প নেই। ক্রিকেট টুর্নামেন্টসহ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন আরও বেশি করে করতে হবে। এতে দেশের সেরা প্রতিভাগুলো বেরিয়ে আসবে, যা দেশের ক্রীড়াজগতকে এগিয়ে নিয়ে যেতে সহায়ক হবে। তরুণ প্রজন্ম খেলাধুলায় মনোযোগী হলে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এ্যাড. মোঃ শাহ্-ই-আলম বাচ্চু চেয়ারম্যান উপজেলা পরিষদ মোরেলগঞ্জ, উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ জাহাঙ্গীর আলম, উপস্থিত ছিলেন জনাব মোঃ ইকবাল বাহার চৌধুরী অফিসার ইনচার্জ মোরেলগঞ্জ থানা, জনাব মোঃ মোজাম্মেল হক মোজাম ভাইচ চেয়ারম্যান উপজেলা পরিষদ মোরেলগঞ্জ, জনাবা ফাহিমা খানম মহিলা ভাইচ চেয়ারম্যান উপজেলা পরিষদ মোরেলগঞ্জ।
২৬ দলীয় ক্রিকেট T-20 টুর্নামেন্টের উদ্বোধনীয় খেলায় অংশগ্রহণ করেন মোরেলগঞ্জ পৌর ক্রিড়া ক্লাব বনাম ভাই ভাই খেলা ঘর।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD