1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রায়পুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২,থানায় মামলা  - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

রায়পুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ২,থানায় মামলা 

মাহমুদুন্নবী সুমন
  • প্রকাশ শনিবার, ২১ মে, ২০২২

 110 বার পঠিত


লক্ষ্মীপুর প্রতিনিধি>লক্ষ্মীপুরের রায়পুরে আম পাড়া কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী সহ দুইজন মারাত্মক ভাবে আহত হয়েছে।উক্ত ঘটনাটি ২০ শে মে শুক্রবার সন্ধ্যায় রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চর বিকন্স ফিল্ড এলাকায় আব্বাসের চা দোকানের সামনে ঘটে। 

এলাকাবাসী ও এজাহার সূত্রে জানা যায়। শুক্রবার শেষ বিকেলে সোলাইমান ক্বারি(৫৫)পিতা মৃত আলী আর্জন ক্বারি,মিরাজ ক্বারি(১৯)পিতা সোলাইমান ক্বারি, রিয়াজ ক্বারি(২২)পিতা সোলাইমান ক্বারি স্বপ্না বেগম (৫০)স্বামী সোলাইমান ক্বারি, সুমি বেগম (২৬)পিতা সোলাইমান ক্বারি সহ দলবদ্ধ হয়ে হানিফ ক্বারির জমির আম গাছ থেকে  জোর করে আম পাড়ে,এবং জোর করে বাঁশ কাটে তাতে বাঁধা দিলে ঘটনা স্হলে,হানিফ ক্বারির মেয়ে জান্নাত, স্ত্রী ফাতেমা বেগম কে বেদম মারধর করা হয়। 

সন্ধা ৭ টায় আব্বাসের চায়ের দোকানে হানিফ ক্বারির ছেলে রাসেল কে একা পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে মারাত্নক ভাবে আহত করে, পরে স্হানীয় দেলোয়ার, হাশেম, ইকবাল, আরিফ এগিয়ে এসে রাসেল কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, তার অবস্থা আশংকা জনক।

এই ব্যাপারে সোলাইমান বা রাসেলের পরিবারের কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 
চরমোহনা ইউনিয়নের চেয়ারম্যান সফিক পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মারামারিতে দুইজন মারাত্মক আহত হওয়ায় তাদের হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছি। 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)  শিপন বড়ুয়া বলেন, থানায় এজাহার দায়ের করা হয়েছে,আসামিদের ধরার চেষ্টা করা হচ্ছে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park