1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দেশে আর একটি দল আছে“ যাদের কাজ হচ্ছে মাইকের সামনে খেয়ে না খেয়ে মিথ্যা বলা:বজলুল হক হারুন এমপি - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

দেশে আর একটি দল আছে“ যাদের কাজ হচ্ছে মাইকের সামনে খেয়ে না খেয়ে মিথ্যা বলা:বজলুল হক হারুন এমপি

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
???????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

 146 বার পঠিত


রাজাপুর প্রতিনিধি
> বাংলাদেশে আর একটি দল আছে যাদের কাজ হচ্ছে মাইকের সামনে বসে খেয়ে না খেয়ে মিথ্যা কথা বলা,তারা একের পর এক গিবত করে যাচ্ছে। ইনশাল্লাহ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে,এগিয়ে যাবে,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী আগামী দুই এক মাসের মধ্যে পদ্মা সেতু উদ্বোধন করবেন। এর ফলে দক্ষিন পশ্চিমাংঞ্চলের সাথে নতুন দার উম্মোচিত হবে।

এ পদ্মা সেতু সরকারের নিজস্ব অর্থায়নে বাস্তবায়ন হয়েছে। পদ্মা সেতুকে নিয়ে একটি দল মিথ্যাচার করে সাধারন মানুষকে বিব্রত করার চেস্টা করে ব্যর্থ হয়েছে।


পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঝালকাঠি -১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব বজলুল হক হারুন এর পক্ষ থেকে দেয়া বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর ও কাঠালিয়া উপজেলা শাখাও সকল সহযোগী সংগঠন এবং সুধীজনদের ইফতার ও দোয়া মাহফিলে যোগদান অনুষ্ঠানে শুক্রবার কানুদাসকাঠি ইসলামি কমপ্রেক্স আলহাজ¦ বজলুল হক হারুন এম’পি ইফতারির পূর্বে তার বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় আর ও বক্তব্য রাখেন – সাবেক ভিসি ড. ওয়াহিদুজ্জামান,ঝালকাঠি জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়্যারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান, রাজাপুর কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক পেশ ঈমাম মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন খতিব হাফেজ মোক্তাকিন বিল্লাহ। দোয়া মোনাজাতে জাতির পিতা’র আতœার শান্তি ও মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ তার পরিবারের জন্য ও দেশ ও জনগনের সুখ শান্তি সম্মৃদ্ধির জন্য দোয়া করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park