1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শেখহাটি ক্যাম্প ইনচার্জ খায়রুজ্জামানের নৈপূর্নতা - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

শেখহাটি ক্যাম্প ইনচার্জ খায়রুজ্জামানের নৈপূর্নতা

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

 159 বার পঠিত

নড়াইল সদর উপজেলা শেখহাটি পুলিশ ক্যাম্প ইনচার্জ খায়রুজ্জামানে তত্বাবধানে শেখহাটি ইউনিয়নে মাদক জঙ্গিবাদ,পান চুরি, বাল্যবিবাহ রোধ সহ সকল প্রকার অন্যায় মিটিয়ে শান্তির ছায়া আনার একমাত্র নাম এস এই খায়রুজ্জামান কয়েক মাস আগে দেবভোগ, শেখহাটি, আফরা ছিল মাদকের মূল কেন্দ্র, তবে খায়রুজ্জামানের অবিরম অভিযানে টিকতে পারেনি কোনো রাঘববোয়াল।

এখনো গ্রাম ছেড়ে পালিয়ে রয়েছে বড় বড় মাদক ব্যবসায়ী । এবং ইউপি নির্বাচন কে কেন্দ্র করে অনেক জায়গায় সহিংসতা ঘটনা ঘটলে ও এখানে কোনো প্রকার কিছু ঘটেনি।

এসআই খায়রুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, চাকরি জীবনে কখনো অন্যায়ের আপোষ করিনি, এবং কখনো অন্যায়কে প্রশ্রয় দিবোনা যতো দিন আইনের পোষাক গায়ে থাকবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park