1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ঈদে আসছে গগন সাকিব এর "বুক ফাটিয়া কষ্ট ঝরে" - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

ঈদে আসছে গগন সাকিব এর “বুক ফাটিয়া কষ্ট ঝরে”

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

 267 বার পঠিত

গগন সাকিব বর্তমান সময়ের বহুল আলোচিত ভাইরাল কণ্ঠশিল্পী। শুধু কণ্ঠশিল্পী বললে ভুল হবে। কেননা, তিনি একাধারে – গীতিকার, সুরকার, স্টেজ পারফর্মার,অভিনেতা,মডেল,স্ক্রিপ্ট রাইটার, ডিরেক্টর, কনটেন্ট ক্রিয়েটর। এমনকি তিনি ৬ লাখ ৭০ হাজার সাবসক্রাইবার এর চ্যানেলের মালিকও বটে।

এই মেধাবী তরুন শিল্পী টানা ৩ বছর” সামসুল অফিসিয়াল” নামক চ্যানেলে কাজ করেছেন। কিন্তু ৩ বছর পর, সামসুল অফিসিয়াল চ্যানেলের বাহিরেও তিনি কাজ করা শুরু করেছেন। এই ঈদে বিভিন্ন চ্যানেল থেকে গগন সাকিব এর গান পাবে ভিউয়ার্সরা। এমনকি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেও আসবে “বুক ফাটিয়া কস্ট ঝরে” শিরোনাম এর গানটি।

বর্তমান প্রজন্মের তরুণ তরুণীদের মনের খোরাক ও রাতের ঘুমের ঔষধ হলো গগন সাকিব এর গান। বলা যায়, গগন সাকিব নামক নেশায় আসক্ত হয়ে পড়ছে তরুন প্রজন্ম।

প্রতিবেদন রবিন খান কে কণ্ঠশিল্পী গগন সাকিব জানান, আমি সব সময় চেষ্টা করি স্তোতাদের ভালো কিছু উপহার দিতে হোক ভালো গান বা অভিনয়, তিনি যেন আরো ভালো কাজ উপহার দিতে পারেন এজন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park