1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নতুন মামলায় গ্রেপ্তার দেখানো হলো সালমান আনিসুল পলক ও মানিককে - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

নতুন মামলায় গ্রেপ্তার দেখানো হলো সালমান আনিসুল পলক ও মানিককে

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

 31 বার পঠিত

নতুন মামলায় গ্রেপ্তার দেখানো হলো সালমান এফ রহমান, আনিসুল হক, জুনাইদ আহমেদ পলক, সাবেক বিচারপতি মানিক এবং সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুনকে।

বুধবার সকালে আদালতে এই পাঁচজনকে হাজির করে নতুন মামলায় গ্রেপ্তার দেখানোর অনুমতি চাইলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জাকী আল ফারাবীর আদালত তা মঞ্জুর করেন।

সকালে তাদের নতুন মামলায় গ্রেপ্তার দেখাতে কারাগার থেকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। এ সময় সাবেক বিচারপতি মানিককে তিন থানার ছয়টি হত্যা মামলা, আর বাড্ডা ও খিলগাঁও থানার তিনটি হত্যা মামলায়, সালমান এফ রহমান আর বাড্ডা থানার তিন মামলায় আনিসুল হক, পলক এবং একই থানার ২ মামলায় সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে নতুন করে গ্রেপ্তার দেখানোর আবেদন করা হয়।বাদিপক্ষের আইনজীবী মো আনামুল করিম লিটন জানান, পরে উভয় পক্ষের শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জাকী আল ফারাবীর আদালত আবেদন মঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন। তবে পুলিশের পক্ষ থেকে তাদের রিমান্ড চাওয়া হয়নি।

এর আগেও কয়েকটি মামলায় গ্রেপ্তার হয়ে রিমান্ডে ছিলেন সাবেক বিচারপতি মানিক বাদে বাকি ৪ জন। তবে প্রথমবারের মত ঢাকার আদালতে তোলা হয় সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিককে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park