1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
৭'শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলেন জহিরুল ইসলাম জহির - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

৭’শ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলেন জহিরুল ইসলাম জহির

মোঃ মনির হোসেন সোহেল
  • প্রকাশ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

 11 বার পঠিত


চাটখিল প্রতিনিধিঃ প্রায় একমাস যাবত চাটখিলের বন্যা পরিস্থিতি অবনতি হওয়ায় বেড়েছে জন দুর্ভোগ। স্তম্ভিত জনজীবন। এলাকায় নিম্ন অঞ্চল প্লাবিত বেশির ভাগ মানুষ আশ্রয় নিয়েছে আশ্রয় কেন্দ্রে।

বন্যার্ত মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে শহর থেকে এলাকার মানুষের পাশে দাড়ানোর জন্য বেশ কিছু দিন ধরে নিজ ভুমিতে অবস্থান করছেন সাবেক উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও সমাজসেবক জহিরুল ইসলাম জহির।

প্রথম ধাপে নিজ এলাকার আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার, শুকনো খাবার ও আর্থিক অনুদান প্রদান করেন। দ্বিতীয় ধাপে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সবকটি ওয়ার্ডে শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত বৃষ্টি উপেক্ষা করে প্রায় ৭ শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী উপহার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখলা ইউনিয়ন বিএনপি’র পূর্ব অঞ্চলের সভাপতি ওমর ফারুক, পূর্ব অঞ্চল বিএনপির সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মজিদ, পশ্চিম অঞ্চল সভাপতি ওমর ফারুক মধু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম সিজু, , জেলা ছাত্র দলের যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,
ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহ্বায়ক শামসুল আলম, ইউনিয়ন যুবদল নেতা মোঃ সোহেল, গোলাম হোসেন, আনোয়ার হোসেন, মোঃ স্বপন, ১নং ওয়ার্ড বিএনপি সভাপতি আমির হোসেন, ৩নং ওয়ার্ড সাবেক মেম্বার মহসিন সর্দার, বিএনপির নেতা আনোয়ার হোসেন, যুবদল নেতা ইমতিয়াজ আহমেদ ও মোঃ মিলন।

উল্লেখযে, সাবেক ছাত্র নেতা জহিরুল ইসলাম জহীর একজন সফল উদ্যোক্তা ও ব্যবসায়ী। বেশ কয়েক বছর ধরে রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি করছেন সামাজিক কার্যক্রম।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park