1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পটুয়াখালীত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে সাধারণ শিক্ষার্থীদের মতবনিমিয় সভা । - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম অন্তর্র্বতী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বিকেল ৫টার পর নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দিল নির্বাচন কমিশন বিশ্ববিদ্যালয় গণপিটুনিতে মৃত্যু, মুখ খুলেছেন নাহিদ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর চান না সারজিস আলম শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ১০৩ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছে আওয়ামী লীগ সরকার মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করার আহ্বান উপদেষ্টা নাহিদের ছাত্র আন্দোলনে নিহতদেরকে নিয়ে সারাদেশে মামলা ব্যবসা শুরু হয়েছে: সমন্বয়ক সারজিস আলম কিশোরগঞ্জে আগাম আমন ধান কাটার ধুম সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

পটুয়াখালীত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে সাধারণ শিক্ষার্থীদের মতবনিমিয় সভা ।

মোঃ জহিরুল ইসলাম চয়ন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

 19 বার পঠিত

পটুয়াখালীতে বৈষম্য ছাত্র আন্দোলনের  কেন্দ্রীয় সমন্বয়কদের সাধারণ শিক্ষার্থীদের  মতবনিমিয় সভা অনুষ্ঠতি হয়েছে।১১ সেপ্টেম্বর বুধবার বলো সাড়ে১১ টায় পটুয়াখালী জেলা শিল্প কলাএকাডমেতি  সভা অনুষ্ঠতি হয়। উক্ত সভায় জেলা ও বিভিন্ন উপজেলা শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করনে।

সভায় দেশ গঠন, ঐক্য প্রতিষ্ঠা এবং দুর্নীতি , চাঁদাবাজি ও সন্ত্রাস মোকাবলোর বিষয় আলোচনা করা হয়। শক্ষিার্থীরা রাষ্ট্র সংস্কাররে বভিন্নি দিক নিয়ে তাদের  মতামত তুলে ধরেন।

আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সানজানা আফফিা অদিতি  “আমরা একটি সুসংগঠতি রাষ্ট্র পুনর্গঠন করত চাই। দেশের বিভিন্ন সেক্টরে যে সমস্যাগুলো আছে সেগুলো দূর করতে হবে ।

অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক রাইয়ান ফেরদৌস জানান ২০২৪-এর গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কাররে লক্ষ্য পূরণ সকলের ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন।

আব্দুল হান্নান মাসুদ দশেবাসীর প্রতি আহ্বান জানান, “দেশবাসী যেমন দলমত  নির্বিশেষে হাসিনাকে দমনের জন্য রাস্তায় নেমেছিল তেমনি রাষ্ট্র পুনর্গঠন নিশ্চিত করতে নিজেদের জায়গা থেকে তারা যেন এখনো ঐক্যবদ্ধ থাকে।

সভার আগে সকল আন্দোলনরে নেতৃবৃন্দ শহীদের কবর জিয়ারত করনে। সন্ধ্যায় তাদরে পটুয়াখালী জেলার শহীদ সদস্যদের সঙ্গে আরো একটি সভা অনুষ্ঠিত হয় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park