1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সদরপুরে ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী কে আটক করেছে ডি বি পুলিশ  - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব জুলাই-আগস্ট গণহত্যা বিচার কার্যক্রম শুরু আজ মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে গুলি করে যুবক হত্যা বছরের শেষ চন্দ্রগ্রহণ কাল বাতিল হচ্ছে শেখ হাসিনা পরিবারের জন্ম ও মৃত্যু সহ ৮ দিবস এইচ এসসি পরীক্ষায় সাংবাদিক কন্যা ইসরাত জাহান পুস্প এ প্লাস কিশোরগঞ্জে এপির গুনগতমান ও পর্যালোচনা বিষয়ক কর্মশালা 

সদরপুরে ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী কে আটক করেছে ডি বি পুলিশ 

শিমুল তালুকদার
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

 62 বার পঠিত

ফরিদপুরের সদরপুর উপজেলার চর মানাইর ইউনিয়নের চর আড়িয়াল খাঁ গ্রামের আলাউদ্দিন মাষ্টারের বাডির সামনে থেকে ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী রাজু বেপারী ( ৩৩) কে আটক করেছে ফরিদপুরের ডি বি পুলিশ। আটককৃত রাজু একই ইউনিয়নের গিয়াশ উদ্দীন বেপারির কান্দি গ্রামের মৃত আজাহার বেপারির পুত্র।  

গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ডিবি পুলিশের একটি চৌকস দল ১০ জুলাই বুধবার রাতে চরমানাইর ইউনিয়নের আলাউদ্দিন মাষ্টারের বাডির সামনে পাকা রাস্থার উপর থেকে ৪ কেজি গাঁজা সহ ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থানরত ব্যবসায়ী রাজুকে আটক করে ডিবি পুলিশ। আটককৃত রাজু দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসায়ীর সাথে জরিত থেকে পার্সবর্তি উপজেলা সহ বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছে। এলাকাবাসী জানান রাজু মাদক ব্যবসা করে নিজ বাড়িতে আলিশান বাড়ি নির্মাণ করা ছাড়াও অনেক সম্পদের মালিক হয়েছে। এ ছারাও রাজুর বিরুদ্ধে রয়েছে একাধিক মাদক মামলা। এই ব্যাপারে পুলিশ পরিদর্শক অপূর্ব কুমার বাইন বাদী হয়ে সদরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬( ১) সারনির ১৯( ক) ধারায় মামলা দায়ের করেছেন।  চরমানাইর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন মাদক দেশ ও জাতির শত্রু। আমার ইউনিয়নে মাদকের জিরো টলারেন্স ঘোষণা করেছি। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park