1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
লক্ষ্মীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন ফার্মেসীকে জরিমানা  - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন গণ-অভ্যুত্থানকে মুক্তিযুদ্ধের প্রতিপক্ষ বলে আখ্যা দিলেন বেরোবি শিক্ষক  কলাপাড়ায় নানা ধর্মীয় আচারের মধ্যে দিয় শুরু হয়েছে প্রবারণা উৎসব জুলাই-আগস্ট গণহত্যা বিচার কার্যক্রম শুরু আজ মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে গুলি করে যুবক হত্যা বছরের শেষ চন্দ্রগ্রহণ কাল বাতিল হচ্ছে শেখ হাসিনা পরিবারের জন্ম ও মৃত্যু সহ ৮ দিবস এইচ এসসি পরীক্ষায় সাংবাদিক কন্যা ইসরাত জাহান পুস্প এ প্লাস কিশোরগঞ্জে এপির গুনগতমান ও পর্যালোচনা বিষয়ক কর্মশালা 

লক্ষ্মীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, তিন ফার্মেসীকে জরিমানা 

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশ বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

 176 বার পঠিত

লক্ষ্মীপুরের রায়পুরে তিন ফার্মেসীকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে আশি হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মুখে বুধবার (৭ই ফেব্রুয়ারী) এই জরিমানা আদায় করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ( ভূমি) মনিরা খাতুন।

দুপুর একটা নাগাদ পরিচালিত এই অভিযানে

মেসার্স এস জাহান ফার্মেসীকে ৩০ হাজার। আনোয়ারা ফার্মেসীকে ২০ হাজার ও মেসার্স এস,এস,কে সানি ফার্মেসীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জানা যায়, নভেম্বর ২০২১ সালের আগে ও পরে মেয়াদ শেষ হওয়া ঔষধ পাওয়ার দায়ে এই জরিমানা করা হয়েছে। 

জরিমানা প্রদান করা ফার্মেসীর একটি মেসার্স আনোয়ারা ফার্মেসী স্বত্বাধিকারী ফখরুল আলম জুয়েল বলেন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়ায় আমার প্রতিষ্ঠানকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা পরিশোধ করেছি। সমপরিমান জরিমানার রশিদ বুঝে পেয়েছি। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন বলেন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার দায়ে দুটি ঔষধ বিক্রয়কারী প্রতিষ্ঠানকে ৩০ হাজার করে ৬০ হাজার টাকা ও একটিকে ২০ হাজার টাকাসহ সর্বমোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

অভিযানকালে উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তরের সহ-পরিচালক নুর হোসেন, পুলিশের সদস্যসহ সংশ্লিষ্টরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park