1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
চরভদ্রাসনে সাংবাদিকের পরিবারের ওপর হামলা, আহত ২ - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম পুলিশের ৩ কর্মকর্তা গ্রেপ্তার সাংবাদিকদের বিচার অপরাধ ট্রাইব্যুনালে হবে এ কথা আমি বলিনি: আইন উপদেষ্টা সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের স্কোয়াড থেকে সাকিব বাদ পূর্নিমার জো’য়ের প্রভাবে নদ-নদীর পানি বৃদ্ধি,ভোগান্তিতে নিম্নাঞ্চলের বাসিন্দা ও সৈকতের ক্ষুদ্র ব্যবসায়ীরা। নির্বাচন কবে জানালেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছে হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন

চরভদ্রাসনে সাংবাদিকের পরিবারের ওপর হামলা, আহত ২

ফরিদপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

 198 বার পঠিত

ফরিদপুরের চরভদ্রাসনে জমি নিয়ে বিরোধের জের ধরে সাংবাদিক মোঃমনিরুজ্জামান পান্নুর পরিবারের ওপর হামলা করা হয়েছে।এ ঘটনায়  মোঃমনিরুজ্জামান পান্নুর পরিবারের ২  সদস্য আহত হয়েছেন।  গত রবিবার সকাল আনুমানিক  ১০টার দিকে চরভদ্রাসন সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বালিয়াডাঙ্গী হিন্দু গ্রামের রাজশাহী নার্সারির পাশে  এ ঘটনা ঘটে।

মোঃমনিরুজ্জামান পান্নু জাতীয় দৈনিক অগ্নি শিখা প্রত্রিকার  ক্রাইম রিপোটার এবং জাতীয় সাংবাদিক  সংস্থার সদস্য। 

এ ঘটনায় রবিবার রাতে সাংবাদিক মোঃমনিরুজ্জামান পান্নু থানায় মামলা করলে পুলিশ মোঃরেজাউল  নামের ১ জন আসামীকে গ্রেপ্তার করেছে।

পুলিশ  জানান, সাংবাদিক মোঃমনিরুজ্জামান পান্নুর সাথে জমিজমা নিয়ে প্রতিপক্ষের বিরোধ চলছে। 

ঘটনার সময় সাংবাদিক মোঃমনিরুজ্জামান পান্নু  জমিতে বাড়ি নির্মাণের জন্য মাটি সংরক্ষণ করতে যান। এ সময় মোঃ কাউসার মোল্লার নেতৃত্বে রাজ্জাক মোল্লা সহ ৫-৬ জন মোঃমনিরুজ্জামান পান্নুর স্ত্রীর ও ছেলেকে রড এবং বাঁশ দিয়ে পেটায়ে আহত করে।

 স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় চরভদ্রাসন উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভতি করেন।

 এ ব্যাপারে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জন মোঃ আব্দুল ওহাব বলেন, “হামলার ঘটনায় মোঃমনিরুজ্জামান পান্নু বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার ১ জন আসামিকে তাৎক্ষণিক ভাবে ওই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park