1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
প্রীতি ফুটবল ম্যাচ ১-০ গোলে হেরে গেলো ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম যানজট সমস্যার সমাধান খোঁজার নির্দেশ প্রধান উপদেষ্টার ভাইরাল শেখ হাসিনার পদত্যাগপত্রটি ভুয়া দাবি আওয়ামী লীগের ইউনুছ হালিমা দাখিল মাদ্রাসার আয়োজনে ঈদে মিলাদুন- নবী উদযাপন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ ঠাকুরগাঁওয়ে বিটিআরসির ৯২১ কোটি টাকা না দিয়ে উধাও সরকারি চাকরিতে বঞ্চিতদের জন্য বিশেষ কমিটি গঠন আমতলীতে  পবিত্র ঈদে মিলাদুন্নবী(সঃ)পালিত ভারতের কাছে প্রায় ২০০ একর জমি ফেরত পাচ্ছে বাংলাদেশ সাত মেগা প্রকল্পের অর্থ ব্যয়ে যাচাই করা হবে মুহাম্মদ (সা.) বিশ্ব মানবতার জন্য অনুসরণীয় শিক্ষা ও আদর্শ রেখে গেছেন: ড. মুহাম্মদ ইউনূস

প্রীতি ফুটবল ম্যাচ ১-০ গোলে হেরে গেলো ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশ শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

 190 বার পঠিত

এবারও প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হেরে গেলো ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাদশ। শনিবার (২৮ অক্টোবর) বিকেলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশের কাছে ১-০ গোলে হেরে যায় তার দল।

এর আগে ১৭ জুন একই দলের সঙ্গে প্রীতি ফুটবল ম্যাচে পরাজিত হয় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাদশ।উপজেলার লাউর ফতেহপুর ফুটবল মাঠে ব্যারিস্টার জাকির আহম্মদের আয়োজনে হাজার হাজার দর্শকের আগমন ঘটে। টানটান উত্তেজনায় এ প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। সৌদি আরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন গনপূর্ত বিভাগের সাবেক প্রধান প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা কবির আহমেদ ভূঁইয়া।

এসময় অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, পায়রা সমুদ্রবন্দর উপসচিব আতিকুল ইসলাম ও নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। খেলা শেষে ব্যারিস্টার সুমন বলেন, একটি অনলাইন টকশোতে আমাকে বলছিলো আমারা জিতবো। তখন আমি বলছিলাম, ‘পীরের মাইর শেষ রাইতে’। নবীনগর শেষ সময়ে গোল দিয়ে সে পীরের মাইর দেখাইছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park