1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে বীরমুক্তিযোদ্ধার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

রাজাপুরে বীরমুক্তিযোদ্ধার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

 149 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি > ঝালকাঠির রাজাপুরে বীরমুক্তিযোদ্ধা ও সমাজ কর্মী মো ঃ ইলিয়াস ফরাজীর (৭০) বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক যৌন হয়রানীর মামলা প্রত্যাহার এবং ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। ইলিয়াস হোসেন ফরাজী উপজেলার চাড়াখালী এলাকার মৃত ইউসুব আলী ফরাজীর ছেলে। শনিবার বেলা ১১ টায় উপজেলার গালুয়া ইউনিয়নের গালুয়া ও চাড়াখালী এলাকার সর্বস্তরের জনগনের আয়োজনে চাড়াখালি বাজারে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বীরমুক্তিযোদ্ধা সহ এলাকার প্রায় দুই শতাধিক নারী পুরুষ অংশ নেয়।

এ সময় বক্তব্য দেন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তান নজরুল হাওলাদার,স্থানীয় বাসিন্দা জসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজীর মেয়ে মাহামুদা,ভাগ্নি আসমা ও খাদিজা প্রমুখ।

বক্তারা বলেন, বীরমুক্তিযোদ্ধা চাড়াখালীর কৃর্তি সন্তান প্রবীণ ব্যবসায়ী ও সমাজ কর্মী মোঃ ইলিয়াস ফরাজী এলাকার উন্নয়নে অনেক অবদান রেখেছে। তিনি একজন সমাজ সেবক ও নীরিহ মানুষ। তিনি ৫ কন্যা সন্তানের জনক। তাকে একটি মহল সমাজে হেয় পতিপন্ন ও হয়রানি করার জন্য তার বিরুদ্ধে এমন ষড়যন্ত্রমূলক মামলা করিয়েছেন। মানববন্ধনে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর আশু দৃস্টি আকর্ষন কামনা করেছেন এবং অবিলম্বে এ ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন।

স্থানীয়রা জানান, ৫ম শ্রেনিতে পড়–য়া ওই শিশুটি মুক্তিযোদ্ধা ইলিয়াস ফরাজীর বাড়ির মক্তবে সকালে কুরআন পড়তে যেত। পড়া না পাড়ায় শিশুটিকে লাঠি দিয়ে আঘাত করার শিশুটির পরিবার ক্ষিপ্তহয় এবং সেই সুযোগ কাজে লাগিয়ে একটি মহল ইলিয়াস ফরাজীকে সমাজে হেয় পতিপন্ন করতে ঘটনাকে ভিন্ন খাদে প্রভাহিত করে শিশুটির পরিবারকে ভুল বুঝিয়ে শিশুটির মাকে দিয়ে ইলিয়াস ফরাজীর বিরুদ্ধে গত ৭ ই নভেম্বর রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করান।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park