1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
গভীর রাতে পাগলিকে ধর্ষণ,চায়ের দোকানির বিরুদ্ধে মামলা - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

গভীর রাতে পাগলিকে ধর্ষণ,চায়ের দোকানির বিরুদ্ধে মামলা

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১

 131 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি>বিশোর্ধ এক পাগলিকে ধর্ষণের অভিযোগে ইব্রাহীম হাওলাদার (২৯) নামের এক চায়ের দোকানির বিরুদ্ধে মামলা রেকর্ড হয়েছে রাজাপুর থানায়। ঘটনাটি ঘটেছে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা সদরের বাইপাস মোড় এলাকায় অভিযুক্ত ইব্রাহীমের বাড়ীর সামনে রাস্তার উপর ৩১ অক্টোবর রাত আনুমানিক ০২.৪৫ ঘটিকার সময়।

এ ঘটনায় ভিকটিমের মা মোসা ঃ মাকসুদা বেগম (৪৫) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই আসামী ধর্ষক ইব্রাহীম পলাতক রয়েছে। ইব্রাহীম বাইপাস মোড় এলাকর বাসিন্দা আব্দুর রহমান হাওলাদারের ছেলে। পাগলিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠিয়েছে থানা পুলিশ।

মামলা ও স্থানীয় সুত্রে জানাযায়, ভুক্তভোগী মানসিক ভারসাম্যহীন তরুনী (২১) প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ীর বাইরে চলে যেতো। ঘটনার দিন ঐ তরুনী বাইপাস মোড়ে ইব্রাহীমের চায়ের দোকানের সামনে অবস্থান করছিলো। ইব্রাহীম রাত আনুমানিক ০২.৩০ ঘটিকার সময় তার দোকান বন্ধ করে বাড়ীতে যাওয়ার সময় তরুনীকে সাথে নিয়ে যায় এবং তাদের বাড়ীর সামনে রাস্তার উপর রাত ০২.৪৫ ঘটিকায় ধর্ষণ করে। তখন এক পথচারী ইব্রাহীম ও পাগলিকে একসাথে দেখতে পায় এবং বিষয়টি অন্যদের জানায়।
এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা রেকর্ড হয়েছে। মানসিক ভারসাম্যহীম তরুনীকে ডাক্তারি পরিক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park