1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
শহীদ বুদ্ধিজীবী দিবসে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

শহীদ বুদ্ধিজীবী দিবসে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১

 241 বার পঠিত

 জবি প্রতিনিধি>বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদদের স্মরণে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল ৯ টায় সাংবাদিকরা সংগঠনটির পক্ষ থেকে রায়ের বাজার বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন আজকের পত্রিকার মোস্তাকিম ফারুকী, সাপ্তাহিক শীর্ষ খবরের আরমান হাসান, বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ, আগামী নিউজের আতিক সিয়াম, নিউজবাংলার মেহেরাবুল ইসলাম সৌদিপ, খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য, দৈনিক সকালের সময়ের ইউছুব ওসমান, দৈনিক সমাচারের রিদুয়ান ইসলাম, দেশ সংবাদের আসাদুজ্জামান আপন এবং আলোচিত বাংলাদেশের শাহরিয়ার হোসেন।

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ সহ অন্যান্য শিক্ষক এবং কর্মচারী বৃন্দ রায়েরবাজার বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park