1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
অক্টোবর ১৪, ২০২৪ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে সড়ক অবরোধ ও বিক্ষোভ শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না,করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আপিল পুনরুজ্জীবিত করার আবেদন গ্রহণ ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে খালেদা জিয়াকে বাড়ি থেকে বের করে দিয়েছেন, আল্লাহ শেখ হাসিনাকে দেশ থেকে বিতাড়িত করেছেন-জিলানী  রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে বেরোবিতে বিক্ষোভ বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি
 37 বার পঠিত কুয়াকাটায় মায়ের কোল আলো করে দুনিয়ায় ভূমিষ্ঠ হয়েছে তিন নবজাতক, পটুয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিন সন্তানের জন্ম দিয়েছেন ফারজানা নামের এক নারী। মা ও সন্তান সুস্থ বিস্তারিত..
 29 বার পঠিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ডিবি কার্যালয় আনা হচ্ছে। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত বিস্তারিত..
 35 বার পঠিত জামালপুরে সবজিসহ নিত্যপণ্যের সকল পণ্যের দাম হুহু করে বেডেই চলেছে। মনে হয়  সর্বকালের  রেকর্ড ভঙ্গ করবে ।  সোমবার ১৪ অক্টোবর পূর্ব  জামালপুরের   ঐতিহ্যবাহী নান্দিনা বাজারে সরেজমিনে গিয়ে   দেখা বিস্তারিত..
 19 বার পঠিত ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদ। আজ সোমবার এ ফল প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন বিস্তারিত..
 31 বার পঠিত ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৮৩ হাজার ৮৬৫ জন। এ নিবন্ধনে গড় পাসের হার বিস্তারিত..
 31 বার পঠিত নাটোরের নলডাঙ্গায় অটোরিকশার নিচে চাপা পড়ে খাদিজা নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। খাদিজা উপজেলার হরিদা খলসী কুমিল্লা পাড়া গ্রামের আউয়াল ফরাজির ছোট মেয়ে।  আজ সোমবার (১৪ বিস্তারিত..
 37 বার পঠিত অর্থনীতিতে এ বছর নোবেল পুরস্কার পেয়েছেন আমেরিকার তিন অর্থনীতিবিদ। তারা হলেন ড্যারন অ্যাসেমোগ্লু, সাইমন জনসন এবং জেমস এ. রবিনসন। কোনো প্রতিষ্ঠান কীভাবে গঠন করা হয় এবং সমৃদ্ধির ওপর বিস্তারিত..
 41 বার পঠিত কুড়িগ্রামের উলিপুরে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন সফল করতে উলিপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্দোগে এক সমন্বয় সভা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে ১৪ অক্টোবর সোমবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।   উপজেলা স্বাস্থ্য বিস্তারিত..
 36 বার পঠিত এইচএসসি ও সমমান পরীক্ষার ফল মঙ্গলবার (১৫ অক্টোবর) প্রকাশ করা হবে। এদিন বেলা ১১টায় সব বোর্ডের ওয়েবসাইটে একযোগে পৃথকভাবে ফল প্রকাশিত হবে। শিক্ষার্থীরা ওয়েবসাইটে ঢুকে রোল ও রেজিস্ট্রেশন বিস্তারিত..
 39 বার পঠিত রাজনীতিতে একটা  কথা সরব ছিল “খেলা হবে”।গ্রীষ্ম-বর্ষা ও শরৎ ঋতু জুড়ে ওষ্ঠাগত গরম যেন সে খেলায় খেলছিল।এতে ভোগীয়ে তুলেছিল প্রাণপ্রকৃতিকে।এ হাঁসফাঁস প্রকৃতি থেকে স্বস্তি মেলাতে শরৎ বিদায়ে হেমন্তের বিস্তারিত..

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park