1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
  3. alaminjhalakati@gmail.com : Al-Amin Khan : Al-Amin Khan
অক্টোবর ৮, ২০২৪ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে সড়ক অবরোধ ও বিক্ষোভ শাহবাগে সভা-সমাবেশ করা যাবে না,করতে হবে সোহরাওয়ার্দী উদ্যানে নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আপিল পুনরুজ্জীবিত করার আবেদন গ্রহণ ব্যারিস্টার সুমন ৫ দিনের রিমান্ডে খালেদা জিয়াকে বাড়ি থেকে বের করে দিয়েছেন, আল্লাহ শেখ হাসিনাকে দেশ থেকে বিতাড়িত করেছেন-জিলানী  রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে বেরোবিতে বিক্ষোভ বেরোবিতে পুলিশ ক্যাম্পের কার্যক্রম পুনরায় শুরু খাগড়াছড়িতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ২০২৫ সালের ছুটির তালিকা প্রকাশ আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি
 59 বার পঠিত গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রন্ত হয়ে সারাদেশে ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছরে রোগটিতে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৯৩ জনে। গত একদিনে হাসপাতালে ভর্তি হয়েছে ৯৮১ ডেঙ্গু বিস্তারিত..
 37 বার পঠিত দিন যতই বাড়ছে সুন্দরবনে বাঘের সংখ্যা বেড়েই চলেছে। চলতি বছরে করা এক জরিপে দেখা গেছে নতুন করে আরও ১১ টি বাঘের সন্ধান পাওয়া গেছে। এতে বাঘের সংখ্যা দাঁড়িয়েছে বিস্তারিত..
 39 বার পঠিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহ-সমন্বয়ক গোলাম রাব্বানির ইন্ধনে দুই শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে হামলা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে এই ঘটনার বিস্তারিত..
 48 বার পঠিত পটুয়াখালী জেলার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু হাসনাত মোহাম্মদ আরেফীন গলাচিপায় শুভ আগমন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা বিস্তারিত..
 51 বার পঠিত পটুয়াখালী কুয়াকাটার জেলে আলমাছ মাঝি নামে এক জেলের জালে ২ কেজি ২৮০ গ্রাম ওজনের একটি ইলিশ ৬ হাজার ৮৪০ টাকায় বিক্রি হয়েছে।   মঙ্গলবার (৮অক্টোবর ) বঙ্গোপসাগরে মাছ শিকারের বিস্তারিত..
 39 বার পঠিত আসন্ন শারদীয় দুর্গাপূজার ছুটি একদিন বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম। মঙ্গলবার (৮ অক্টোবর) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানিয়েছেন তিনি। মাহফুজ বিস্তারিত..
 47 বার পঠিত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের দিন থেকে গতকাল ৭ অক্টোবর পর্যন্ত অদৃশ্য রয়েছেন পুলিশের ১৮৭ সদস্য। এ তালিকায় রয়েছেন পুলিশের বহুল আলোচিত ডিআইজি মোহাম্মদ হারুন অর রশীদ বিস্তারিত..
 42 বার পঠিত   ছাত্রজনতার আন্দোলন চলাকালে পুলিশের গুলিতে নিহত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের (বেরোবি) শিক্ষার্থী শহীদ আবু সাঈদকে ‘সন্ত্রাসী’ বলে আখ্যায়িত এবং ছাত্র জনতার অভ্যুত্থান কে কটুক্তি করার প্রতিবাদে লালমনিরহাটের বিস্তারিত..

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park