1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
এই শীতে ও তীব্র লোডশেডিং, উপজেলা হাসপাতালে রোগীদের করুন অবস্থা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৩০ অপরাহ্ন
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

এই শীতে ও তীব্র লোডশেডিং, উপজেলা হাসপাতালে রোগীদের করুন অবস্থা

মাহমুদুন্নবী সুমন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৮ বার-পাঠিত

Tags:

লক্ষ্মীপুর প্রতিনিধি
এখন শীতকাল,নেই গরমের তীব্র দহন, তাপমাত্রা স্বাভাবিক তারপর ও সকাল ৮টা থেকে সন্ধ্যা ৭/৮ টা পর্যন্ত বিদ্যুৎ বিভ্রান্তি একটানা প্রায় বারো ঘন্টা। 
বিদ্যুৎ বিভ্রান্তির কারণে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সাধারণ মানুষের পাশাপাশি উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্সে জরুরী চিকিৎসাসেবা ব্যহত।

হাসপাতালে ভর্তিরোগী সহ রোগীর স্বজনদের দুর্ভোগ সীমাহীন। টয়লেটের পানি থেকে শুরু করে গোসল, খাবার পানির  চরম দুর্ভোগ,দেখার যেনো কেউ নেই।
হাসপাতালের চিকিৎসা সেবা স্বাভাবিক রাখার জন্য দুপুর পর্যন্ত জেনারেটর ব্যবস্হা থাকলেও দুপুর পরে তা ছিলো বন্ধ। সন্ধার আগে থেকে ভূতুড়ে অবস্থা, মোবাইলের আলো জ্বেলে দ্বায়িত্ব রত নার্স ও ব্রাদার কে চিকিৎসা সেবা দিতে দেখা যায়।

এই ব্যাপারে হাসপাতালের ব্রাদার ইব্রাহিম হোসেন বলেন, সকাল থেকে বিদ্যুৎ নেই, রোগী দের নানা রকম সমস্যা, টয়লেটে পানি নেই,  বিদ্যুৎ বিভ্রান্তির কারণে।মোবাইলের আলো জ্বেলে কিভাবে সেবা দিবো?তাছাড়া পানির জন্য সারাদিন রুগীদের চেচামেচি তো আছেই আমরা কি করবো বলেন।

বিদ্যুৎ ছাড়া পানি তুলবো কিভাবে? 
জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক রিয়াজ হোসেন বলেন, মারামারির, মাথাফাটা রোগী সহ নানা রকম সমস্যা নিয়ে রোগীরা সেবা নিতে আসে স্বাস্থ্য কমপ্লেক্সে সেখানে বিদ্যুৎ এর মতো জরুরি জিনিস সারাদিন না থাকলে কিভাবে চিকিৎসা সেবা দেবো আপনারা বলেন।

 একটা সেলাই করতে হলেও পর্যাপ্ত আলো লাগে, সেখানে অন্ধকারে কিভাবে সেবা দিবো আপনারা বলেন, প্রতি দিন একই অবস্থা। 

এই ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জনাব ডাঃ জাকির হোসেন বলেন, আমরা আমাদের চেষ্টার কমতি রাখিনি। একটানা জেনারেটর চালানো অসম্ভব। কেনো সকাল থেকে বিদ্যুৎ নেই তা আমরা জানিনা। 

এই ব্যাপারে রায়পুর উপজেলা বিদ্যুৎ অফিসে যোগাযোগ করার জন্য বারবার ফোন করা হলেও ফোন রিসিভ করা হয়নি।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD