1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
ত্রিশালে আওয়ামীলীগের ১৭ নেতাকর্মী বহিষ্কার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৫১ অপরাহ্ন
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

ত্রিশালে আওয়ামীলীগের ১৭ নেতাকর্মী বহিষ্কার

ইমরান হাসান বুলবুল
  • প্রকাশ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৫০ বার-পাঠিত

Tags:

ত্রিশাল প্রতিনিধি>ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থীরা। ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ ও দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়ায় ১১ বিদ্রোহী
প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর পৃষ্ঠপোষক ৬জনসহ ১৭ নেতাকর্মীকে বহিষ্কার করেছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস মন্ডল, মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলমগীর কবীর হারুন, মোক্ষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম কালুন,মোক্ষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শামসুদ্দিন, মোক্ষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শওকত আলী সরকার, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম স্বপন, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম হায়দার দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়ে দলের সিদ্ধান্ত অমান্য ও শৃঙ্খলা ভঙ্গ করায় সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

তাছাড়া মঠবাড়ী ইউনিয়ন ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, মঠবাড়ী ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সদস্য শহিদুল ইসলাম শহিদ,মঠবাড়ী ইউনিয়ন শাখার জাতীয় শরমিকলীগের সভাপতি সুজন মিয়া, বৈলর ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সদস্য মোঃ শাহাদাত হোসেন বাবুল ও বৈলর ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক ব্যাপারী নৌকা প্রতীকের বিপক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করায় তাদেরকে বহিষ্কার করা হয়।

গত ১৭ নভেম্বর আওয়ামী লীগ থেকে ত্রিশাল উপজেলার আমিরাবাড়ি ইউপির বর্তমান চেয়ারম্যান আনিছুর রহমান, কানিহারি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আশরাফ আলী, হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ, বৈলর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যানের ছেলে মশিউর রহমানসহ ৫ জনকে বহিষ্কার করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, দলীয় প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান করে নির্বাচনে অংশগ্রহণ করায় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটি ও প্রার্থীদের পক্ষ থেকে উপজেলা কমিটির কাছে আবেদনের প্রেক্ষিতে উপজেলা কমিটির সুপারিশক্রমে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগে এই বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করে দলীয় সভানেত্রীর কাছে পাঠায়। এ ব্যাপারে যারা দলের বিপক্ষে কাজ করবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD