1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
পিরোজপুরের কাউখালীতে সিসি ক্যামেরা বসিয়ে ২ ইউ,পি নির্বাচনে পুলিশের কঠোর নজরদারি - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

পিরোজপুরের কাউখালীতে সিসি ক্যামেরা বসিয়ে ২ ইউ,পি নির্বাচনে পুলিশের কঠোর নজরদারি

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৫ বার-পাঠিত

Tags:

পিরোজপুরের কাউখালীতে ৩য় ধাপে দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে ঘিরে সাধারন মানুষ ভয়ের মধ্যে রয়েছে। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই নিরাপত্তা নিয়ে ভোটারা শংঙ্কিত। গত মঙ্গলবার কাউখালী থানা পুলিশ চিরাপাড়া পারসাতুরিয়া ও সয়না রঘুনাথপুর ইউনিয়নে গুরুত্বপূর্ন কিছু এলাকায় সিসি ক্যামেরা ও দুটি অস্থায়ী পুলিশ ক্যাম্প বসিয়ে পুলিশের কঠোর নজরদারিতে রয়েছে।

ইউনিয়ন দুটিতে এখন সাদা পোশাকধারি পুলিশ, ডিবি পুলিশ সহ বিভিন্ন আইন শৃংখলা বাহিনী টহল দিচ্ছে। উপজেলার ৪নং চিরাপাড়া ইউনিয়নে সমর্থকদের সংঘর্ষ হয়, এতে এলাকায় ভোটারা শংঙ্কিত রয়েছেন। দিন যতই ঘনিয়ে আসছে এলাকা উত্তেজনা বিরাজ করছে। তিনি দুই ইউনিয়নের স¦তন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা অভিযোগ করেন প্রভাবশালী প্রার্থীরা বহিরাগত লোক দিয়ে সাধারন ভোটারদের উপর চাপ সৃষ্টি করে জোর পূর্বক ভোট আদায়করা চেষ্টা চালাচ্ছে।

এ নিয়ে সংঘর্ষ এবং টান টান উত্তেজনা বিরাজ করে। এ কারনে আইনশৃঙ্গলা রক্ষা বাহীনি সতর্ক দৃষ্টি রাখছে বলে দাবি করে ওসি বনি আমিন। ভোটারা নিরাপত্তা নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন বালে অভিযোগ উঠলে বরিশাল পুলিশের ডিআইজি আখতারুজ্জামানের উদ্যোগে থানার এ দুটি ইউনিয়নে গুরুত্বপূর্ন জায়গায় সিসি ক্যামেরা বসিয়ে শান্তিপূর্ণ পরিবেশের নির্বাচন নিশ্চিত করার ঘোষণা দিয়েছে কাউখালী থানা পুলিশ ।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD