1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
ইউ,পি নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন মামুন তালুকদার। - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

ইউ,পি নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন মামুন তালুকদার।

শিমুল তালুকদার
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬৪ বার-পাঠিত

Tags:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মামুন তালুকদার। তিনি ইতিমধ্যেই ইউনিয়ন ব্যাপি গনসংযোগ ও পথসভার মাধ্যমে নির্বাচনে অংশ নেওয়ার নেওয়ার লক্ষে জনসাধারণের সাথে কুশল বিনিময় করে সমর্থন কামনা করছেন।

তার ধারাবাহিকতায় গত সোমবার ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা করে স্থানীয় আবুলের মোড়ে উপস্থিত হলে পথসভাটি জনসভায় রুপ নেয়। উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে মামুন তালুকদার বলেন আমি বীর মুক্তিযোদ্ধার সন্তান। গত ৫০ বছর যাবৎ আমর পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জরিত। আমি আপনাদের পাসে থেকে  কৃষ্ণপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের সেবা করার লক্ষে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেব ইনসাল্লাহ। আপনারা আমার পাসে থাকুন।

এই ইউনিয়নের তফসিল ঘোষণা হলে আমি দলিয়  নৌকা প্রতিক  চাইবো। নৌকা প্রতিক আমিই পাবো বলে আশাবাদি বলে জানান সাবেক এই ছাত্র লীগ নেতা। তিনি কৃষ্ণপুর ইউনিয়নের সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাঁকে সমর্থন দেওয়ার আহবান জানিয়ে বলেন, দীর্ঘদিন যাবৎ এই ইউনিয়নের কোন উন্নয়ন হয়নি।

আমাকে ভোট দিলে আমি কৃষ্ণপুর ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।কামরুজ্জামান মামুন তালুকদার শৌলডুবী গ্রামের বীর মুক্তিযোদ্ধা মান্নান তালুকদারের পুত্র। এবং কৃষ্ণপুর ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  মোরহুম ছরোয়ার জান তালুকদারের নাতী।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD