1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
জবিশিসের নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

জবিশিসের নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১১ বার-পাঠিত

রিদুয়ান ইসলাম, জবি প্রতিনিধি: 
জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি-২০২২ দায়িত্বভার গ্রহণ করেছেন। আগামী এক বছরের জন্য নবনির্বাচিত এ কমিটি দায়িত্ব পালন করবেন।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্বভার হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান সহ কমিটির সকল নেতৃবৃন্দের হাতে দায়িত্ব হস্তান্তর করেন সাবেক কমিটি। এসময় নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। 
নতুন কমিটির সদস্যদের উষ্ণ অভ্যর্থনা জানান জবিশিস-২০২০ এর কার্যনির্বাহী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ। অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দায়িত্বভার হস্তান্তর করা হয়। দায়িত্ব হস্তান্তরের সময় বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেয়ার পর নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন বলেন, সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দায়িত্ব হস্তান্তর হয়েছে। অতীতের ভুলভ্রান্তি থেকে শিক্ষা নিয়ে সবার সহযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। শিক্ষক-শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করছি।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান বলেন, অত্যন্ত সুন্দর ও উৎসবমুখর পরিবেশে ৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আনুষ্ঠানিকভাবে আমাদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। আমাদের যে নির্বাচনী ইশতেহার ছিল এবং শিক্ষকদের কল্যাণে কাজ করার জন্য আমরা যেসব প্রতিশ্রুতি দিয়েছি তা পালনে আমরা যথাসাধ্য চেষ্টা করবো। শিক্ষক-শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের কল্যাণে কাজ করতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি।
এর আগে ৮ নভেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২ অনুষ্ঠিত হয়। এতে অধ্যাপক ড. মো. আবুল হোসেন সভাপতি ও অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হোন।
জবিশিস ২০২২ এ সহ-সভাপতি পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ ছিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল মান্নান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দর্শন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ হাফিজুল ইসলাম নির্বাচিত হয়েছেন।
এছাড়াও সদস্য পদে ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান খান, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. এম. এম. গোলাম আদম, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামীমা আক্তার, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ফরহাদ আহমেদ, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আব্দুল কাদের, গণিত বিভাগের অধ্যাপক ড . মো. রেজাউল করিম, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুসাররাত শামীম, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিরাজ হোসেন এবং প্রাণরসায়ণ ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।
এর আগে সবশেষ ২০২০ সালের ২৮ জানুয়ারি শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD