1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
গ্রাহকদের আন্তরিক সেবা দিতে কিউ আর কোড চালু করেছে শাহজালাল ইসলামী ব্যাংক - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

গ্রাহকদের আন্তরিক সেবা দিতে কিউ আর কোড চালু করেছে শাহজালাল ইসলামী ব্যাংক

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২০ বার-পাঠিত

Tags:


আধুনিক প্রযুক্তি নির্ভর সর্বোত্তম গ্রাহকসেবা প্রদানের লক্ষ্যে একধাপ এগিয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড
গ্রাহকদেরকে দ্রুত ও আধুনিক প্রযুক্তি নির্ভর সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরো একধাপ এগিয়ে আসল শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে অতি দ্রুততম সময়ে সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ১০ নভেম্বর ২০২১ ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড নগদ উত্তোলনের ক্ষেত্রে QR CODE সেবা চালু করল।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত QR CODE ব্যাংকিং সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম বক্তব্য রাখেন।

এখন থেকে একজন গ্রাহকের সঙ্গে চেক বই বা ডেবিট কার্ড না থাকলেও গ্রাহক এসজেআইবিএল নেট অ্যাপের মাধ্যমে QR CODE স্ক্যান করে ব্যাংকের যে কোন শাখা অথবা উপ-শাখা থেকে টাকা উত্তোলন করতে পারবেন।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, এমপি; জনাব আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, জনাব মহিউদ্দিন আহমেদ, জনাব খন্দকার শাকিব আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ ও জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী, জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার এবং কার্ড ডিভিশনের প্রধান জনাব মো: মারুফুর রহমান খান উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD