1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব শুভ গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে মূল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস জবি কলা অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. রইছ উদ্দীন ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৬, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী স্থগিত ১ মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অঅনুষ্টিত।  ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ২, আহত ৬ আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব শুভ গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে মূল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

মো: তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২২ বার-পাঠিত

Tags:

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরের শংঙ্কপাশা ইউনিয়নে নৌকার নির্বাচনী প্রচারনা শেষে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে এবং ঘটনার মূল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেকলীগের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার বিকেলে জেলা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শহরের টাউন ক্লাবরোড় থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সবাবেশে মিলত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সাবেক আহবায়ক কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর থানা যুবলীগের সভাপতি কে.এম.মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম সুমন, পৌর যুবলীগের সভাপতি আবু সাইদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু।

সমাবেশে বক্তারা বলেন, পিরোজপুরে ৩ টি উপজেলার ৮ ইউনিয়নের ইউপি নির্বাচনে একটি মহল নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় সদর উপজেলার শংঙ্কপাশা ইউনিয়নে নির্বাচনী প্রচারনা শেষে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ গুলিবিদ্ধ হয়। এ ঘটনার প্রধান আসামী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাওঃ নাসির উদ্দিন মল্লিক গ্রেফতার হলেও মূল আসামীরা এখনো ঘুরে বেড়াচ্ছে। পুলিশ নাম মাত্র কয়েকজন আসামীকে গ্রেফতার দেখালেও মূল আসামীরা এখনো গ্রেফতার হয়নি এবং বিভিন্ন ভাবে তারা এলাকায় প্রভাব বিস্তার করছে তাই সাধারণ আেটাররা আতংকিত। শুধু শংঙ্করপাশাই নয় সিকদারমল্লিক সহ বিভিন্ন উপজেলাতেই এমন দৃশ্য বিরাজমান। নৌকার বিরোধীদের পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ’র উপওে নির্বিচারে হামলা ও গুলির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এসময় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD