1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
প্রার্থীতা ফিরে পেলেন কবির উদ্দীন আহম্মেদ - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস জবি কলা অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. রইছ উদ্দীন ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৬, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী স্থগিত ১ মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অঅনুষ্টিত।  ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ২, আহত ৬ আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

প্রার্থীতা ফিরে পেলেন কবির উদ্দীন আহম্মেদ

ইকরামুল ইসলাম
  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩১ বার-পাঠিত

Tags:


আসন্ন ইউপি নির্বাচনে শার্শা সদর ইউনিয়নে প্রার্থীতা ফিরে পেলেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী কবির উদ্দীন আহম্মেদ তোতা সিনিয়র জেলা নির্বাচন অফিসার হুমায়ন কবির  আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন। 
রোববার সকালে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন কবির উদ্দীন তোতা।
এর আগে গত ৪ নভেম্বর ঋণখেলাপির অভিযোগে চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন আহম্মেদের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার। এরপর তিনি সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কাছে আপিল করলে তিনি তা মন্জুর করেন। এরই প্রেক্ষিতে তিনি প্রার্থীতা ফিরে পেলেন।
উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান জানান, বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয় থেকে ঋণখেলাপির সংক্রান্ত একটি পরিপত্র পাই। যার সুত্র নং- সিআইবি-৫(১)/২০২১-৪৫৭১। এতথ্যেও ভিত্তিতে তার প্রার্থীতা বাতিল করা হয়েছিলো এবং আপিল করার জন্য তাকে তিনদিন সময় দেওয়া হয়।তিনি সিনিয়র জেলা নির্বাচন অফিসারের কাছে আবেদনের মাধ্যামে তিনি প্রার্থীতা ফিরে পান। 

প্রার্থীতা ফিরে পেয়ে কবির উদ্দীন আহম্মেদ জানান,আমি অত্যান্ত আনন্দের সহিত জানাচ্ছি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত শার্শার সদর ইউনিয়নে নৌকার মার্কার প্রার্থী হয়ে মনোনয়ন পত্র জমা দেই।এর পরে যাচাই বাছায়ের দিনে ঋণখেলাপির কারন দেখিয়ে আমার মনোনয়ন বাতিল করে উপজলা নির্বাচন অফিসার। পরবর্তিতে আমি আমার প্রার্থীতা ফিরে পেতে সিনিয়র জেলা নির্বাচন অফিসার বরাবর আপিল করলে তিনি তা মন্জুর করেন।প্রার্থীতা ফিরে পেয়ে ফের প্রচারনা করার  ঘোষনা দেন তিনি।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD