1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
রানীগঞ্জ সেতু সুনামগঞ্জবাসীর জন্য পদ্মা সেতু: পরিকল্পনা মন্ত্রী - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
শিরোনামঃ
বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস জবি কলা অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. রইছ উদ্দীন ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৬, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী স্থগিত ১ মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অঅনুষ্টিত।  ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ২, আহত ৬ আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

রানীগঞ্জ সেতু সুনামগঞ্জবাসীর জন্য পদ্মা সেতু: পরিকল্পনা মন্ত্রী

কামাল হোসেন
  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৬ বার-পাঠিত

Tags:

সুনামগঞ্জ প্রতিনিধি > সুনামগঞ্জে নির্মিতব্য রানীগঞ্জ সেতু সুনামগঞ্জ বাসীর জন্য পদ্মা সেতু। এই সেতু চালু হলে ঢাকার সাথে অনেক দুরত্ব কমে যাবে। আগামী স্বাধীনতা দিবসের সময় উদ্ধোধন করার সম্ভাবনা রয়েছে। আরো কিছু প্রকল্প বাস্তবায়ন হলে আরো দুরত্ব কমে আসবে। 

তিন হাজার পাচঁ শ কোটি টাকা ব্যয়ে উড়াল সড়ক একনেকে পাসের অপেক্ষায়, রেল সুনামগঞ্জ হয়ে ময়মনসিংহ নিয়ে যাব । সুনামগঞ্জ বিশ্ববিদ্যালয়ের কাজ ও দ্রুত করা হবে। কোভিড এর কারণে উন্নয়ন কর্মকান্ড কিছুটা হলেও পিছিয়ে গেছে তবে তা পুষিয়ে নেব।

সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা সন্তোষ জনক উল্লেখ করে মন্ত্রী বলেন আরো ভাল রাখতে সবাই মিলে কাজ করতে হবে।  রবিবার সকাল ১০ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির উপরোক্ত কথা গুলো বলেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান।

সুনামগঞ্জ জেলার জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বনিকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন  ,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, ডিডি এলজি মোহাম্মদ জাকির হোসেন, এন এস আই ড মোহাম্মদ রফিকুল ইসলাম, র‌্যাব অধিনায়ক সিঞ্চন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ  আবু সুফিয়ান,সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ব্যাবসায়ী সমিতির সভাপতি আলী খুশনূর, আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম ,বিজিবির প্রতিনিধি রাজ্জাক  সওজ নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মাহাবুব আলম   সহ সকল ইউএনও ও চেয়ারম্যান গণ এবং অন্যান্য কর্মকর্তাগণ।
 

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD