1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এ্যাডভোকেট শাহ আলম সরকার - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এ্যাডভোকেট শাহ আলম সরকার

মোঃজলিল
  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৯৬ বার-পাঠিত

Tags:

গাজীপুর কালিয়াকৈরে ফুলবাড়ীয়া ইউনিয়নে নৌকার মাঝি, আলহাজ্ব এ্যাডভোকেট শাহ আলম সরকারের জন্য ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ- উদ্দীপনার সৃষ্টি হয়েছে। নির্বাচনী তফসিল ঘোষণার পড় থেকেই প্রার্থীরা ওয়ার্ডে গ্রামে, বাড়িতে চা দোকানসহ বিভিন্ন স্থানে তাদের গন সংযোগ চালিয়ে যাচ্ছেন।

ফুলবাড়ীয়া  ইউনিয়নে চেয়ারম্যান  প্রার্থী শাহ আলম সরকার জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। এই ইউনিয়নের এলাকাবাসী তার সমর্থকদের সূত্রে জানা গেছে, এ্যাডভোকেট শাহ আলম সরকার জন প্রতিনিধি হয়ে জনগণের সেবার সাথে জড়িত। তিনি সবার সুখে দুঃখের সঙ্গী সাথী হিসেবে সুনাম কুড়িয়ে নিয়েছেন। তাই ইউনিয়ন বাসী তাকে এবার চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

সমৃদ্ধশালী আধুনিক উন্নয়নশীল মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে তিনি মাদক মুক্ত ও চাঁদাবাজি ইভটিজিং সন্ত্রাস মুক্ত রাখতে সাধারণ মানুষের দোয়া ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চান। অসহায় মেহনতী মানুষের বন্ধু শাহ আলম সরকার ইতি মধ্যেই সাধারণ ভোটারদের মাঝে তার সামাজিক যোগ্যতা,রাজনৈতিক অর্থনৈতিক,আত্মীয়তার সম্পর্ক গুলো আলোচনায় উঠে এসেছে।

 ফুলবাড়ীয়া ইউনিয়নে ওয়ার্ডের প্রতিটি গ্রামের পাড়া মহল্লায় সর্বএই ভোটারদের মুখে মুখে চেয়ারম্যান প্রার্থী হিসেবেও দেখতে চান স্হানীয় বেশীরভাগ ভোটার গন। এ্যাডভোকেট শাহ আলম সরকার বলেন,আমি  সবসময় সুখে দুঃখে মানুষের পাশে ছিলাম, আছি এবং সারাজীবন থাকবো।

আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান  প্রার্থী হিসাবে মনোনয়ন জমাদিয়েছি। সকলের সহযোগিতায় বিজয় নিশ্চিত করবো। আর বিজয় হলে, সমাজের গন্যমান্যব্যাক্তিদের নিয়ে সকল উন্নয়ন মূলক কাজ করবো, মাদক মুক্ত ও চাঁদাবাজি ইভটিজিং সন্ত্রাস মুক্ত, একটি উন্নত ও আধুনিক ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো। 

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD