1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
গুঠিয়া ইউপি নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদে তরুন প্রার্থী সজিব আলোচনায়। - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

গুঠিয়া ইউপি নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদে তরুন প্রার্থী সজিব আলোচনায়।

সরদার সোহেল
  • প্রকাশ রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৫৯ বার-পাঠিত

Tags:


উজিরপুর প্রতিনিধি>পরিবর্তনের পক্ষে, উন্নয়নের লক্ষে আমরা সবাই একসাথে এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন গুঠিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান পদে সরদার ইজাজুল হক সজিবের প্রার্থীতায় এলাকার বিভিন্ন শ্রেণির সাধারণ মানুষ  ও তরুন ভোটারদের মাঝে ব‍্যাপক সাড়া ফেলেছেন।

 আগামী ২৮ নভেম্বর  তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নে সতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে উজিরপুর উপজেলা  রিটার্নিং কর্মকর্তা কতৃর্ক বাছাই পর্বে উত্তীর্ণ হয়েছে গুঠিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আঃ হাকিম সরদারের পুত্র ইজাজুল হক সজিবের মনোনয়ন।

এ খবরে নির্বাচনী এলাকায় নড়েচড়ে  বসেছে প্রয়াত হাকিম সরদারের অনুসারীরা ও বর্তমান প্রজন্মের তরুন ভোটারদের একটি অংশ।এর কারন হিসেবে এলাকাবাসী জানান হাকিম সরদার সাবেক মেম্বার ( প্রেসিডেন্ট পদ্ধতি ) থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে পর্যায়ক্রমে দীর্ঘদিন গুঠিয়া ইউনিয়ন পরিষদের দ্বায়ীত্ব পালন করার সুবাদে তৎকালীন সময়ে তার  নানামুখী কর্মকান্ডের জন্য  ইউনিয়নের সর্বত্র একটি নিজস্ব ভোট ব‍্যাংক তৈরি করতে সক্ষম হন।

পরবর্তীতে হাকিম সরদারের মৃত্যু হলে তারই আপন সহোদর আঃ হালিম সরদার চেয়ারম্যান নির্বাচিত হয়ে  কিছু দিনের জন্য পরিষদের দ্বায়ীত্ব পালন করে আর নির্বাচনমুখী হয়নি ওই পরিবার। দীর্ঘদিন পরে  নির্বাচনের মাঠে সজিবের উপস্থিতিকে ইতিবাচক হিসেবে দেখছেন ইউনিয়নের সাধারণ মানুষ। শেষ মহুর্তে প্রার্থী ঘোষণা করে নির্বাচনে অংশ নিয়েছেন সজিব এ প্রসঙ্গে এলাকার মাসুম জানান আওয়ামী ঘরানার সদস্য সজিব তফসিল ঘোষণার পর থেকেই গুঠিয়া ইউনিয়ন পরিষদের মনোনয়ন যেন পরিচ্ছন্ন  শিক্ষিত তরুণ কাউকে দেয়ার পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থেকে রাজনৈতিক নেতাদের দৃষ্টি আর্কষণের চেষ্টা করেছেন।

পরবর্তীতে গুঠিয়া ইউনিয়নে আওয়ামীলীগ ছত্তার মোল্লাকে মনোনীত করলে ও সতন্ত্র হিসেবে আওরঙ্গজেব হাওলাদার মনোনয়ন সংগ্রহ করার পরেই সজিব প্রার্থিতা ঘোষণা করেন।মরহুম আঃ হাকিম সরদারের কনিষ্ঠ পুত্র সজিব শিক্ষা জিবনে মাষ্টার্স শেষ করে নিজেই ব‍্যাবসার সাথে যুক্ত। ছাত্রজীবনে মাদকমুক্ত থেকে খেলাধুলা ও সামাজিক কর্মকান্ডের মাধ্যমে নিজেকে সম্পৃক্ত রেখে তরুন ও নতুন ভোটারদের কাছে পরিচিতি লাভ করেছন।

 এ বিষয়ে ৯ নং গুঠিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী  ইজাজুল হক সজিব জানান বাবা আঃ হাকিম সরদার দীর্ঘদিন দ্বায়ীত্ব পালন করে গুঠিয়া ইউনিয়নের অবকাঠামো  আর্থসামাজিক  উন্নয়ন সাধন করে গেছে যার সুফল জনগন ভোগ করছে। বিগতদিনে যারা ইউনিয়নের দ্বায়ীত্বে থেকেছে তারা ইউনিয়নের জনগণের ভাগ‍্য উন্নয়নে আশানুরুপ ভুমিকা রাখতে পারেনি।

নির্বাচিত হতে পারলে বাবার  অসমাপ্ত কাজ সমাপ্ত করা ও সরকারি পরিসেবার পাশাপাশি যুগোপযোগী  টেকসই উন্নয়ন, ডিজিটাল আধিপত্যকে বেগবান করা, নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে আধুনিক মডেল ইউনিয়ন গড়তে, পরিবর্তনের পক্ষে, উন্নয়নের লক্ষে  দলমত নির্বিশেষে  কাজ করার প্রত‍্যয় ব‍্যক্ত করেন।  

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD