1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
বালিয়াডাঙ্গীতে সাংবাদিক আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস জবি কলা অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. রইছ উদ্দীন ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৬, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী স্থগিত ১ মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অঅনুষ্টিত।  ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ২, আহত ৬ আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

বালিয়াডাঙ্গীতে সাংবাদিক আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন

মোঃ ইলিয়াস আলী
  • প্রকাশ শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ১৯ বার-পাঠিত

Tags:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার জাতীয় দৈনিকে কর্মরত সাংবাদিক আবুল কালাম আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
শনিবার ৬ই নভেম্বর দুপুর ১২টায় বালিয়াডাঙ্গী সাংবাদিক সমাজের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
সাংবাদিক এসএম মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক হারুন অর রশিদ।
এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক রমজান আলী,আল মামুন জীবন,মজিবর রহমান শেখ,রাজিউর রহমান জেহাদ,মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু, সফিউল আলম কায়সার,এন এম নুরল ইসলাম,জুলফিকার আলী শাহ,জানে আলম,আব্দুস সবুর,ওমর হাসনাত ও এস এম ম্যারিয়েন সরকার প্রমুখ।
সাংবাদিকরা বলেন-মিথ্যা হয়রানী মূলক একটি মামলায় আদালতের প্রতি সম্মান জানিয়ে আগাম জামিন নিতে গিয়েছিলেন সংবাদিক আজাদ সহ ৯ জন আসামী। জামিন না মঞ্জুর করে ৯ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। গত ১৭ দিন যাবৎ কারাগারে রয়েছেন সংবাদিক আজাদ। মামলাটিতে সাংবাদিক আজাদকে হয়রানীর জন্য আসামী করা হয়েছে বলে উল্লেখ করে মামলাটি পুনরায় তদন্ত এবং সংবাদিক আজাদকে জামিন দিতে আদালতের বিচারকের সদয় দৃষ্টি আকর্ষণ করেন মানববন্ধনে উপস্থিত সংবাদিকরা। 
এর আগে গত ২১ অক্টোবর বিয়ের নামে এক যুবকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবির মামলায় সাংবাদিক আবুল কালাম আজাদ ও বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউপি চেয়ারম্যান আব্দুস সালামসহ ৯ আসামি সিআর মামলায় স্বেচ্ছায় আদালতে হাজির হলে তাঁদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। গত বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালতে পুনরায় জামিনের আবেদন করলে ইউপি চেয়ারম্যানের জামিন দেয় আদালত। অন্যদের জামিন না মঞ্জুর করে।
২০১৯ সালের ৯ মে বালিয়াডাঙ্গীর চাড়োল ইউনিয়নের ছোট সিংগিয়া গ্রামের মিজানুর রহমানকে অপহরণ করে পার্শ্ববর্তী দুওসুও ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে ভয় দেখিয়ে কাবিন নামায় সই করে নেন অভিযুক্তরা। এ সময় দুওসুও ইউনিয়নের ছোট পলাশবাড়ী গ্রামের রিতা আক্তারকে জোর করে বিয়ে করতে বলা হয়, তা না হলে ১০ লাখ টাকা দাবি করেন মামলার আসমীরা। এসব অভিযোগে মিজানুর বালিয়াডাঙ্গী থানায় ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর মামলা করেন। পরে সেই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা তৎকালীন মোসাব্বেরুল হক।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD