1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
মোরেলগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ 'র উদ্বোধন - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস জবি কলা অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. রইছ উদ্দীন ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৬, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী স্থগিত ১ মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অঅনুষ্টিত।  ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ২, আহত ৬ আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

মোরেলগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ ‘র উদ্বোধন

মোঃএখলাস শেখ
  • প্রকাশ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৬৫ বার-পাঠিত

Tags:

মোরেলগঞ্জ প্রতিনিধি>মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি’ – এই প্রতিপাদ্য সামনে রেখে বৃহস্পতিবার (৪ নভেম্বর)  সারাদেশে ন্যায় বাগেরহাটের মোরেলগঞ্জেও   ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১ এর উদ্বোধন  হয়েছে। 
বৃহস্পতিবার  সকাল ১০ টায়  এ উপলক্ষে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স  স্টেশনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সপ্তাহের উদ্বোধন করেন  মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোরেলগঞ্জ  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর প্রবীর কুমার দেবনাথ। এসময় এ আলোচনা সভায় মোরেলগঞ্জ  ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, সারাদেশে অগ্নি-নিরাপত্তা জোরদার করতে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে জন-সম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে প্রতিবছরের ন্যায় এ বছরও ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন করা হয়েছে। 

৪ থেকে ৬ নভেম্বর পর্যন্ত সারাদেশে এ উপলক্ষে মহড়া ও গণসংযোগ আয়োজন,যান্ত্রিক শোভাযাত্রা, লিফলেট ও পোস্টারসহ নানা প্রচারপত্র বিতরণ এবং বিভিন্ন পোশাকশিল্প প্রতিষ্ঠানসহ অন্যান্য শিল্প প্রতিষ্ঠান পরিদর্শন করা হবে বলে জানা গেছে।  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ সফল করার জন্য সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন অধিদপ্তর। 

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD