1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
কিশোরগঞ্জে ৮ ইউপিতে ৬৫জন চেয়ারম্যানের মনোনয়নপত্র দাখিল - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি আমতলী উপজেলা শাখার কমিটি গঠিত  সংখ্যালঘু বীর মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগে স্ত্রীর সংবাদ সম্মেলন জুমার দিনের ফজিলত… অভিনেত্রী শ্রীলেখাকে বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছে অনেকেই শিক্ষার্থীদের হাফ পাস’র ভাড়ার অনুমোদন দিতে রা‌জি নন বাস মা‌লিকরা

কিশোরগঞ্জে ৮ ইউপিতে ৬৫জন চেয়ারম্যানের মনোনয়নপত্র দাখিল

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩২ বার-পাঠিত

Tags:

কিশোরগঞ্জ প্রতিনিধি> নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত উৎসব মূখব পরিবেশে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছে।

নির্ধারিত সময়ের মধ্যে চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ড সদস্যা এবং সাধারণ সদস্য পদে সংশ্লিষ্ট রিটানিং অফিসাররা এ মনোনয়নপত্র গ্রহণ করেন। এই ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৬৫জন, সাধারণ সদস্য পদে ৩৫৮জন এবং সংরক্ষিত মহিলা সদস্যা পদে ১৩০জন তাদের মনোনয়নে পত্র জমা করেন। ৬৫ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামীলীগ দলীয় মনোনয়নে ৮জন, জাতীয় পার্টির দলীয় মনোনয়নে ৮জন এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে ৪৯জন মনোনয়নপত্র জমা দেন। জানা যায়, ১টি ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় একক প্রার্থী থাকলেও ৭টি ইউনিয়নে আওয়ামীলীগের একাধিক বিদ্রোহী প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সূত্র মতে জানা যায়, কিশোরগঞ্জ সদর ইউনিয়নের আওয়ামীলীগের একক প্রার্থী থাকলেও অপর ৭টি ইউনিয়ন মাগুড়া, রণচন্ডী, বড়ভিটা, পুটিমারী, নিতাই, বাহাগিলী, গাড়াগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগের একাধিক বিদ্রোহী প্রার্থী রয়েছে।
এ ব্যাপারে উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিয়ার রহমান বলেন,কেউ যদি দলীয় নিয়ম শৃঙ্খলা ভঙ্গকরে বিদ্রোহী প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করে থাকেন এবং তাদের প্রার্থীপদ প্রত্যাহার করে না নেন। ওই সব প্রার্থীদেরকে দলীয় নির্দেশে দল থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে।

উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, চেয়াররম্যান পদে ৬৫জন, সাধারণ সদস্য পদে ৩৫৮জন, সংরক্ষিত মহিলা সদস্যা পদে ১৩০ জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১নভেম্বর, ভোটগ্রহণ ২৮ নভেম্বর।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD