1. dailydesherkotha98@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
লক্ষ্মীপুরে নৌকা না পেয়ে টাকা ফেরত চাইলেন বিদ্রোহী প্রার্থী - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস জবি কলা অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. রইছ উদ্দীন ত্রিশালে ইউপি নির্বাচনে নৌকার ৬, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী স্থগিত ১ মহান বিজয় দিবস উদযাপনের প্রস্তুতি সভা অঅনুষ্টিত।  ঠাকুরগাঁওয়ে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত ২, আহত ৬ আমাদের পরিবার দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী…. বানারীপাড়ার চাখারে ঈদ-ই মিলাদুননবী  উপলক্ষে বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও দাতা সংগ্রহ  কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র জন্মদিনে ববি ছাত্রলীগের দোয়া মাহফিল

লক্ষ্মীপুরে নৌকা না পেয়ে টাকা ফেরত চাইলেন বিদ্রোহী প্রার্থী

মাহমুদুন্নবী সুমন
  • প্রকাশ মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ১০৬ বার-পাঠিত

Tags:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ উঠেছে। দলীয় মনোনয়ন না পেয়ে তার কাছ থেকে টাকা ফেরত চাইলেন উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন (রাজু)।

সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভার এক বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। তিনি মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া নৌকা প্রতীক নিয়ে লড়ছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সাগর।

বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন তার বক্তব্যে বলেন, ‘যে আওয়ামী লীগ নেতারা নৌকার মনোনয়ন দেবেন বলে টাকা হাতিয়ে নিয়েছেন কিন্তু নৌকা দেন নাই, টাকাও ফেরত দিচ্ছেন না। আমি সেই টাকা ফেরত চাই। অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর কাছে টাকা ফেরত চাইলে তিনি আমাকে বিদ্রোহী-প্রার্থী করে ভোটের মাঠে নামান। পাঁচ লাখ টাকা দেওয়ার আশ্বাসও দেন। কিন্তু আমি তার টাকা চাই না। দলীয় মনোনয়ন দেবেন বলে যে টাকা নিয়েছেন আপনি, আমার সেই আসল টাকা ফেরত চাই। এখন টাকা চাওয়ায় তিনি আমাকে চাঁদাবাজি মামলার হুমকি দিচ্ছেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘মনে রাখবেন মিথ্যা মামলা করলে চরকাদিরার মানুষ আপনাকে ঝাড়ুপেটা করবে, ঝাড়ু মিছিল বের করবে। ’
বক্তব্যে রাজন আরও বলেন, ‘কমলনগরের আওয়ামী লীগকে আপনি ধ্বংস করে দিয়েছেন। ’
অভিযোগের বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর মোবাইলে ফোন দিলে তিনি রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে, চরকাদিরা ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছাড়া আরও দুইজন বিদ্রোহী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ওই ইউপিতে ইসলামী আন্দোলন সমর্থিত হাতপাখা প্রতীকের বর্তমান চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, আনারস প্রতীক নিয়ে বিএনপির স্বতন্ত্র প্রার্থী হোসেন হাওলাদার ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন রাজু (মোটরসাইকেল), আরেক বিদ্রোহী প্রার্থী ইব্রাহিম বাবুল মোল্লা (চশমা), স্বতন্ত্র প্রার্থী মহিন হাওলাদার (ঘোড়া) ও শরিফুল ইসলাম (অটোরিকশা) প্রার্থী হয়েছেন।

১১ নভেম্বর কমলনগরের চর কাদিরা ও চরমার্টিন ইউপি নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। একই উপজেলার চরলরেন্স ইউপিতে চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ওই ইউপিতে শুধু সদস্য পদে ভোট হবে।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Themes customize By Theme Park BD