1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সকলের কাছে দোয়া চেয়েছেন,অভিনেত্রী শখ - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

সকলের কাছে দোয়া চেয়েছেন,অভিনেত্রী শখ

মোঃজলিল
  • প্রকাশিত মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ বার দেখেছেন
দেশেরকথা

গাজীপুর কালিয়াকৈর প্রতিনিধি>কেমন আছেন আনিকা কবির শখ,এমন প্রশ্নে শখ বলেন,নতুন আগামীর অপেক্ষায় আছি। তাই দোয়া চাই সবার।ইউ গট দ্য লুকের একসময়ে জনপ্রিয় মডেল ও ব্যবসায়ী আতিকুর রহমান জন কে বিয়ে করে সংসারী হয়েছেন, আনিকা কবির শখ।

মা হওয়ার অপেক্ষায় দিন গুনছেন শখ। শখ বলেন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যাচ্ছে শখের। আমাকে এই দীর্ঘ সময় ধরে দেখাশোনা করা,ডাক্তার বলেছেন মনটাকে ফ্রেশ রাখতে। মাস কয়েক আগে হঠাৎ করেই, শখের ফেসবুক প্রোফাইল ইনষ্টগ্রাম ফেসবুক পেজ হ্যাকড হয়ে যায়। আনিকা কবির শখ বলেন ঐ ঘটনার পর, খুবই কষ্ট পেয়েছিলাম।

এরপর মাতৃকালীন অবসরের কারণে। এক হিসেবে ভালোই হয়েছে, ওসব থেকে অনেকটা দূরে থাকতে পেরেছি। কিছুদিন আগে নতুন ভাবে ফেসবুক একাউন্ট খোলে প্রিয় মানুষদের সঙ্গে, সংযুক্ত হওয়া শুরু করেছি। অনেকেই সংসারী হয়ে গেলে, মিডিয়াতে ফিরছেন না। এমন প্রসঙ্গে শখ বলেন, এর বাইরে কী করবো।

যে কাজটি করে আমি সবার ভালোবাসা পেয়েছি। তাতে ইগনোর করতে পারছি না, তবে সবার ভেতরে আমাদের যে পারস্পরের ভীষণ নেগেটিভ এটা কে কমানোর প্রয়োজন। নিজে থেকেই এইসব বিষয়ে ভাবতে থাকি।সর্বশেষ ঈদুল আজহার নাটক করে, আর নতুন কোনো কাজে হাত দেননি আনিকা কবির শখ। নিজের ভক্তদের উদ্দেশ্যে শখ বলেন।

আমরা দুইটি মানুষ আপনাদের দোয়ায়  খুব ভালো আছি। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি, তাই আপনাদের শুভ কামনা দোয়া খুব প্রয়োজন সবাই ভালো থাকবেন। 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES