1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
ঈশ্বরদীতে প্রধান শিক্ষক টাকা নিয়ে চাকরি না দেওয়ার প্রতারণা বিরুদ্ধে সংবাদ সম্মেলন - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন

ঈশ্বরদীতে প্রধান শিক্ষক টাকা নিয়ে চাকরি না দেওয়ার প্রতারণা বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ঈশ্বরদীপ্রতিনিধি
  • প্রকাশিত রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ বার দেখেছেন

ঈশ্বরদীর ভাষা শহীদ বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক মুক্তার  হোসেনের বিরুদ্ধে চাকরী দেওয়ার নামে তিন লাখ টাকা নিয়ে চাকরী না দিয়ে প্রতারনার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী রাজু আহম্মেদ সহ এলাকাবাসীরা রবিবার রাত নয়টায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ করে বক্তব্য দেন, ভুক্তভোগী রাজু আহম্মেদ,শহিদুল ইসলাম,জিয়াউর রহমান,রুবেল মাহমুদ, আব্দুল কাদের,সেকেন আালী,শহিদুজ্জামান সরদার,ইয়াকুব আলী,ডাবলু সরদার,শামসুল হক,ইয়াকুব আলী,মাসুদ রানা সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, ভাষা শহীদ বিদ্যা নিকেতন স্কুলের নিরাপত্তা কর্মী পদে নিয়োগের জন্য পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হলে রাজু আহম্মেদ স্বাক্ষীসহ গত ২৫ শে আগস্ট সন্ধ্যা সাড়ে সাতটায় প্রধান শিক্ষকের নিজ বাড়িতে গিয়ে তিন লাখ টাকা দিয়ে আসে। পরে ২ সেপ্টেম্বর লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহন করে। পরে রাজু আহমেম্মদকে চাকরী না দিয়ে বেশী টাকা নিয়ে এলাকার বাইরের একজন বিপুলকে চাকরী দেওয়া হয়।

বিষয়টি জানার পর প্রধান শিক্ষকের নিকট টাকা ফেরত চাইলে তিনি নানা তালবাহানা করতে থাকেন। মোবাইল ফোন বন্ধ করে রেখে স্কুলেও আসা বন্ধ করেন। এ অবস্থায় রাজুসহ এলাকাবাসী সম্প্রতি স্কুলের সামনে প্রধান শিক্ষকের প্রতারনার বিরুদ্ধে মানব বন্ধন এবং ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে অভিযোগ দিয়েও কোন কাজ হয়নি।

এ অবস্থায় ভুক্তভোগীরা টাকা ফেরত ও প্রধান শিক্ষকের শাস্তির দাবি করেও কোন কাজ হচ্ছেনা বলেও দাবি করা হয় সংবাদ সম্মেলনে।সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, ভুক্তভোগী রাজু আহম্মেদসহ এলাকাবাসীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES