1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
নিজঘরে আগুন দিয়ে সাংবাদিককে ফাঁসানোর হুমকি - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

নিজঘরে আগুন দিয়ে সাংবাদিককে ফাঁসানোর হুমকি

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশিত শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৫ বার দেখেছেন
দেশেরকথা
রাজাপুরে জমিজমা নিয়ে বিরোধের জের নিজঘরে আগুন দিয়ে সাংবাদিককে ফাঁসানোর হুমকি



রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে সাংবাদিক জামাল হোসেনের জমি নিয়ে প্রতিপক্ষ মোতালেব ও কুরছিয়া বেগমের সঙ্গে ঝামেলা চলছে। গত ০৭ সেপ্টেম্বর বিকেলে দুই পক্ষের মধ্যে কথার কাটাকাটি ও গালমন্দ হয়। গালমন্দের এক পর্যায়ে প্রতিপক্ষ নিজের ঘরে আগুন লাগিয়ে জামাল হোসেনকে মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দেয়। এ ঘটনায় জামাল হোসেন বাদী হয়ে রাজাপুর থানায় জি.ডি করেন যার নং ঃ- ৩২৫ ,তারিখ ০৮,০৯,২০২১।

জামাল হোসেন বাইপাস মোড় এলাকার মৃত মোবারক আলী হাওলাদারের ছেলে এবং বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণের খবর পত্রিকায় রাজাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

জিডি সূত্রে জানাযায়,জামাল হোসেন ও বিবাদী মো.মোতালেব হোসেন(৫০),পিতা-মৃত লেহাজ উদ্দিন,কুরছিয়া বেগম(৪৫),স্বামী মোতালেব হোসেন,তমা বেগম(৩০),স্বামী বেল্লাল এদের সাথে একই এলাকায় বসবাস করে। জমি জমা নিয়ে বিবাধীদের সাথে দীর্ঘদিন ধরে জামাল হোসেনের বিরোধ চলে আসছে। এর ধারাবাহিকতায় গত ৭ সেপ্টেম্বর বিকেলে কথার কাটাকাটি হয়।

কথার কাটাকাটির এক পর্যায়ে বিবাধীরা অকথ্য ভাষায় গালমন্দ করে। গালমন্দের প্রতিবাধ করলে নিজের ঘরে আগুন দিয়ে জামাল হোসেন সহ তার বাড়ীর সকলের নামে মিথ্যা মামলা দেয়া সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি সহ খুন জখমের হুমকি দেয়।
রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো.মামুন জানান,অভিযোগের ভিত্তিতে সরেজমিন পরিদর্শন করেছি । এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES