1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সাড়ে তিন কেজি গাঁজাসহ এক মাদক কারবারি আটক ! - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন

সাড়ে তিন কেজি গাঁজাসহ এক মাদক কারবারি আটক !

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশিত শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৭ বার দেখেছেন
গাঁজাসহ এক মাদক আটক

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে সাড়ে তিন কেজি গাঁজাসহ মো. মাসুম জমাদ্দার (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে রাজাপুর উপজেলা সদরের বাঘরি এলাকার ইউশা ফিলিং স্টেশনের সামনে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী জে.বি পরিবহনের একটি যাত্রীবাহী বাস থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি মাসুম উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি এলাকার মৃত ইয়াকুব আলী জমাদ্দারের ছেলে।
পুলিশ সুত্রে জানাযায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী জে.বি পরিবহনের একটি যাত্রীবাহী বাসে গাঁজার একটি চালান আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঘরি এলাকার ইউশা ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে বাসে তল্লাশি শুরু করে পুলিশ। রাত ৯টার দিকে জে.বি পরিবহনের একটি বাস বাঘরি এলাকায় পৌঁছালে পুলিশ তাতে তল্লাশি অভিযান চালায়। এ সময় বাসের যাত্রী মাসুমের কাছ থেকে দুইটি প্যাকেটে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ‘আটককৃত ব্যক্তির বিরুদ্ধে রাজাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে যার নং-০৫।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES