1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
আত্রাইয়ের বিশা ইউনিয়নে মানুষের আস্থার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান শোভন - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

আত্রাইয়ের বিশা ইউনিয়নে মানুষের আস্থার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান শোভন

আত্রাই প্রতিনিধি
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮১ বার দেখেছেন

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের নন্দ্রীগ্রামের সাবেক চেয়ারম্যান মৃত আব্দুল বারী কচির সুযোগ্য সন্তান সাইদুর রহমান শোভন এখন বিশা ইউনিয়নের সাধারণ মানুষের কাছে আস্থা ও ভালোবাসার মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
আ:লীগের এই কর্মী বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নওগাঁ -৬ (আত্রাই -রাণীনগর ) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল এমপির দিক-নির্দেশনায় বিশা ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে আস্থা ও ভালোবাসার মানুষ হয়ে উঠেছেন।
চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান শোভন  রাজনীতির পাশাপাশি সাধারণ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। মানব সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছেন সর্বত্র। তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনের মাধ্যমে সাধারণ ও অসহায় মানুষের জন্য কাজ করে চলেছেন মানবতার ফেরিওয়ালা হয়ে।
তিনি দীর্ঘদিন দক্ষতা ও ন্যায়-নিষ্ঠার সাথে রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছা সেবী সংগঠনে তার দায়িত্ব যথাযত ভাবে পালন করেছেন। এক প্রশ্নের উত্তরে চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান শোভন বলেন, ইউনিয়ন আওয়ামী পরিবারের সবার সাথে আলোচনা করে, সমাজের গণ্যমান্যব্যক্তিবর্গের সাথে আলোচনা করে সকলের সমর্থনে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছে প্রকাশ করি। 
বাংলাদেশ আ:লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিলে আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া ও ক্ষুদা দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার পাশাপাশি বিশা ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই। সেই সাথে বিশা ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, শিশু ও নারী নির্যাতন এর মত সকল অপরাধকে দমন করতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES