1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সদরপুর উপজেলার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ত্রান-সামগ্রী বিতরণ - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

সদরপুর উপজেলার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ত্রান-সামগ্রী বিতরণ

শিমুল তালুকদার
  • প্রকাশিত মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার দেখেছেন


সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি>ফরিদপুর সদরপুর উপজেলার নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গতকাল মঙলবার উপজেলার চন্দ্রপাড়া লঞ্চঘাটে এলাকায় উপজেলার চরনাছিরপুর ও চরমানাইর ইউনিয়নের নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ৬৪ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক মাহমুদ এর সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার জিয়াউর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে  ত্রান-সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক অতুল সরকার। 

ত্রান-সামগ্রী হিসেবে প্রত্যেকটি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি আটা এবং ১ লিটার করে তেল প্রদান করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান।

এছাড়াও অন্যদের মধ্যে আরও  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, ইউ পি চেয়ারম্যান শেখ মোঃ আক্কাস আলী, মোঃ আয়ুব আলী তদারকি কর্মকর্তা সমীর বৈদ্য ও রবিন্দ্রনাথ দত্ত প্রমুখ। 

নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, “আপনা একটু ধৈর্য ধারণ করুন। প্রতিবছর যাতে মানুষের বাড়ি-ঘর ভাঙতে না পারে বর্তমান সরকার সেদিকে কাজ করে যাচ্ছে। নদী ভাঙ্গন প্রবণ এলাকায়, পর্যায়ক্রমে নদী শাসনের কাজ করা হচ্ছে।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES