1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার পাবনা জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার পাবনা জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৌরভ কুমার দেবনাথ
  • প্রকাশিত সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ বার দেখেছেন
মতবিনিময়

ঈশ্বরদী প্রতিনিধি >রবিবার বিকেল চারটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে জাতীয়  দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার পাবনা জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পাবনা জেলার সকল প্রতিনিধিদের নিয়ে পত্রিকার স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান হাফিজের উদ্যোগে ঈশ্বরদীতে পাবনা জেলা শাখার দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

পত্রিকার ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি আজিম হায়দার এর  সন্চালনায় হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ সোহেল রানা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পত্রিকার বিশেষ প্রতিনিধি  খালেদ আহমেদ, উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মেঃ তুহিন হোসেন , ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকায় মোহাম্মদ আজিম হায়দার, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদকমাই টিভি ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি সবুজ মোল্লা, জী- ২৪ এর বিশেষ প্রতিনিধি মুশফিকুর রহমান মিশন, সাপ্তাহিক  বিজয় দ্বীপ পত্রিকার স্টাফ রিপোর্টার সৌরভ কুমার দেবনাথ, প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথ তার বক্তব্যে বলেন আমার পত্রিকায় বাংলাদেশে ৩৫০ জনেরও বেশি প্রতিনিধি কাজ করেন।আমি সর্বক্ষণ তাদের খোঁজ রাখি। আমি জানি সংবাদ সংগ্রহকালে প্রতিনিধিরা বিভিন্ন সময় হুমকি এবং মিথ্যা মামলার স্বীকার হন।আমি সবসময়েই তাদের পাশে ছিলাম এবং থাকবো।তবে যারা এই মহান পেশায় থেকে অন্যায় করবেন আমি তাদের পাশে থাকবোনা।এসময়ে তিনি সাংবাদিকতার উপর প্রতিনিধিদের উদ্যেশ্যে  বিভিন্ন গুরুত্বপূর্ন পরামর্শ দান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES