1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
মিঠাপুকুরে দিনে দুপুরে চুরি গ্রেফতার হয়নী কেহ। - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন

মিঠাপুকুরে দিনে দুপুরে চুরি গ্রেফতার হয়নী কেহ।

ফিরোজ মাহমুদ
  • প্রকাশিত সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭১ বার দেখেছেন
দিনে দুপুরে চুরি

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় দিনে দুপুরে চুরির ঘটনা দিন-দিন বেড়েই চলছে।গত কয়েক দিনে সকালের দিকে জায়গীর বাসষ্টান্ডসহ আশেপাশের বিভিন্ন হাটবাজারে সুকৌশলে আর অভিনব কায়দায় দোকানে দু,এক মিনিটের মধ্যে কয়েকটি চুরি সংঘটিত হয়েছে।

সর্বশেষ গত বৃহঃস্পতিবার সকাল আনুমানিক ৭ঃ৩০ মিনিটে বলদীপুকুর বাসষ্টান্ডে নাজিম ভ্যারাইটিজ ষ্টোরের স্বত্বাধিকারী জামাল মিয়া দোকানের তালা খোলার সময় টেবিলে ব্যাগ রেখে তালা খুলতে গেলে দেখেন তালার মধ্যে সুপার-গ্লু লাগানো।তালা খুলতে না পেরে ১থেকে২ মিনট পর মাথা উঠিয়ে দেখেন,হাতের ডানপাশে রাখা ব্যাগটি চোখের পলকেই কে বা কারা চুরি করে নিয়ে গিয়েছে।

তার ব্যাগের ভিতর নগত ১,৬০০০০/হাজার টাকা,চারটি এনড্রয়েট ফোন ও দুটি বিকাশের ফোন ছিলো।সব মিলিয়ে প্রায় তিনলক্ষাধিক টাকার মালমাল নিয়ে যায় চোরেরা।ঘটনার পরপর ঘটনাস্থলে মিঠাপুকুর থানা পুলিশ পৌছে এবং তদন্ত শুরু করে।

চুরি হওয়া ৬ টি মোবাইলে ১২ টি সিমকার্ড তিনদিন অবধি সচল ছিলো,কিন্তু তথ্য প্রযুক্তির সহায়তা নেওয়ার পরে-ও পুলিশ চোরকে শনাক্ত করতে পারেনি।টাকা এবং মোবাইল চুরি হওয়ার পর ভুক্তভোগী মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন।এ বিষয়ে এএসপি(ডি সার্কেল)কামরুজ্জামান  জানান,কাজ চলমান আছে।আমরা খুব চেষ্টা করছি।আশাকরি চোরকে খুব দ্রুত গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES