1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কোটি টাকা হাতিয়ে নিজের অর্থ সম্পদ করে বর্তমান গা ঢাকা। - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন

কোটি টাকা হাতিয়ে নিজের অর্থ সম্পদ করে বর্তমান গা ঢাকা।

ফিরোজ মাহমুদ
  • প্রকাশিত রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৭ বার দেখেছেন

গ্রামের সহজ সরল মানুষকে ঠকিয়ে নিজের জন্য গড়েছে কোটি কোটি টাকার সম্পদ,গ্রামের পাশাপাশি শহরে নিজস্ব জমি বাড়ি।স্বজনরা বলছে যোগাযোগ নেই, ভুক্তভোগীরা দিশেহারা।চাকরি দেয়ার প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নিয়ে গাঢাকা দিয়েছে এক প্রতারক।

তার দেওয়া চেক ও লিখত স্টাম্প নিয়ে দীর্ঘ ৩ বছর ধরে দ্বারে দ্বারে ঘুরতে ঘুরতে সর্বশান্ত দিন মজুরের পরিণত হয়ে দিন মজুর শ্রমিক হিসেবে কাজ করছে চাকরি প্রার্থীরা।

অভিযোগ ও অনুসন্ধানে জানাগেছে – রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ৯ নং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ময়েনপুর পচ্চিম পাড়া গ্রামের  মৃত সোহবার হোসেন মাস্টারের ছেলে সরোয়ার এ আলম কায়নাত মিঠাপুকুর উপজেলার ৬নং কাফ্রিখাল ইউনিয়নের আলিপুর গ্রামের আমিনুল ইসলামের কাছে ৫লক্ষ,৭ নং লতিবপুর ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের সৈয়দ আলীর কাছে ৬ লক্ষ,এবং লতিবপুর গ্রামের আব্দুল লতিব এর কাছে ৫ লক্ষ টাকা সরকারি চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়।

বিষয়টি অনুসন্ধানে জানাগেছে- সরোয়ার এ আলম কায়নাত শুধু  মিঠাপুকুর উপজেলায় নয় রংপুর জেলার বিভিন্ন উপজেলায় একাধিক ব্যাক্তিকে সরকারি চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে বর্তমান গা ঢাকা দিয়েছে।

এদিকে চাকরির জন্য লক্ষ লক্ষ টাকা সংগ্রহ করতে গরু জমি বিক্রি করে দিয়ে এখন দিশেহারা  অবস্থায় দিনমজুরের কাজ করে মানবতার জীবন যাপন করছে। ভুক্তভোগীরা সরোয়ার এ আলম কায়নাতকে আইনের আওতায় এনে তাদের কাটা উদ্ধারে প্রসাশনের পক্ষ থেকে জরুরী ভাবে সহযোগিতা কামনা করছে ।

এদিকে সরোয়ার এ আলম কায়নাতের প্রতারণার বিষয় অনুসন্ধান চলছে যা আগামীতে প্রকাশ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES