1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
হেলেনা পারভীনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলার প্রতিবাদে মানব বন্ধন। - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

হেলেনা পারভীনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলার প্রতিবাদে মানব বন্ধন।

শিমুল তালুকদার
  • প্রকাশিত শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ বার দেখেছেন
মানব বন্ধন

সদরপুর প্রতিনিধি>গতকাল শনিবার  ফরিদপুরের সদরপুরে  হেলেনা পারভীনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা  দায়েরের প্রতিবাদে মানব বন্ধন করেছে সদরপুরের শত শত মানুষ। সকাল ৯ টায় সদরপুর থানারসামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সদরপুর উপজেলার রাজারচর ওয়াজ হালাদারের কান্দিগ্রামের মহিউদ্দিন মুন্সির স্ত্রী হেলেনা পারভীনের বিরুদ্ধে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে অংশ নেওয়া ব্যাক্তিরা বলেন, দীর্ঘ দিন যাবৎ হেলেনা পারভীন ও তাঁর সহযোগী আছাদ,  বিভিন্ন ব্যাক্তিদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক ও মিথ্যা মামলা দায়ের করে বিভিন্ন ভাবে অর্থ আদায় করে আসছে।

  এর মদ্ধ্যে মেহেদি হাসান রণি, রানা মোল্লামাসুদ খন্দকার সহ বিভিন্ন ব্যাক্তিদেরবিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলাকরার অভিযোগ রয়েছে বলে জানানভুক্তভোগীরা। তাঁরা আরো বলেন মেহেদি হাসান রণির বাবা ইউনুস আলী বাদি হয়ে সদরপুর থানায় হেলেনার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এছাড়াও হেলেনা পারভীন  তাঁর কন্যা মীম (১৬) কে আত্বিয় বাড়িতে লুকিয়ে রেখে তাঁর কন্যা অপহরণ হয়েছে এই মর্মে থানায় অভিযোগ করেন।

পরে সদরপুর থানা পুলিশ  মীম কে পার্সবর্তি ভাংগা থানার মানিকদহ থেকে উদ্ধার করেন। পরে মামলার বিষয়টি মিথ্যা বলে প্রমানিতহয় বলে জানান মানব বন্ধনে অংশনেওয়া ব্যাক্তিরা। মানব বন্ধনে হেলেনা পারভীনের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করার জন্য সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত গোলদারের সার্বিক সহায়তা কামনা করেন। 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES