1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
কক্সবাজার লিংরোড থেকে র‍্যাব-১৫ এর অভিযানে প্রায় ৩৬, কেজি গাঁজা'সহ আটক ৩ - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

কক্সবাজার লিংরোড থেকে র‍্যাব-১৫ এর অভিযানে প্রায় ৩৬, কেজি গাঁজা’সহ আটক ৩

জুবাইরুল ইসলাম জুয়েল
  • প্রকাশিত মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩৫ বার দেখেছেন


কক্সবাজারের লিংরোড মেরিনসিটি মেগা শপিং কমপ্লেক্স’র সামনে থেকে ৩৫, কেজি ৯’শ গ্রাম গাঁজা’সহ ৩ মাদক কারবারি কে গ্রেফতার করেছে, র‍্যাব-১৫ কক্সবাজার।
৩০শে আগষ্ট সোমবার রাত ১১: টার সময় তাদেরকে আটক করা হয়।
এদিকে র‍্যাফিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৫ সদর কক্সবাজার’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব’র চৌকস আভিযানিক একটি দল লিংকরোডে মেরিনসিটি মেগা শপিং কমপ্লেক্সে’র সামনে অভিযান পরিচালনা করলে র‍্যাব’র উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে কক্সবাজারের চকরিয়ার ইসলাম নগরের হালকাকাটা এলাকার মৃত আমির হোসেনের ছেলে আব্দুর শুকুর (২০) ও চকরিয়ার ইসলাম নগর এলাকার মৃত ঈমাম হোসেনের ছেলে মোঃ ইসমাইল (২৬) এবং কুমিল্লার ব্রাক্ষনপাড়ার শশীদল দেউস মদন এলাকার মৃত অহিদ মিয়ার ছেলে আলী আজম (২৫) কে ধৃত করে।


পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা প্লাষ্টিকের বস্তা ও ব্যাগ তল্লাশী করে ৩৫ কেজি ৯০০ গ্রাম গঁাজা উদ্ধার করা হয়।
এদিকে, ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে তা স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES