1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
সন্তানের পিতৃ পরিচয়ের দাবী নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন প্রতিবন্ধিমাতা চামেলী বেগম। - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

সন্তানের পিতৃ পরিচয়ের দাবী নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন প্রতিবন্ধিমাতা চামেলী বেগম।

শিমুল তালুকদার
  • প্রকাশিত রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৫০ বার দেখেছেন
সন্তানের পিতৃ পরিচয়ের দাবী


সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি
>তিন মাসের শিশুর পিতার শিকৃতিরদাবী নিয়ে স্থানীয় মাতুব্বরদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রতিবন্ধি মাতা চামেলিবেগম। পরে ঐ শিশুর বাবার শিকৃতির দাবীতে আইনের আশ্রয় নিয়েও পাচ্ছেন না শিশুটির বাবার শিকৃতি। বরং মামলা করার পড়ে প্রতিবন্ধি ঐ মেয়ের পরিবার প্রতিপক্ষের হুমকি ধামকির মুখে অত্তান্ত মানবেতর জীবন যাপন করছেন বলে জানান মেয়েটির বাবাবক্কার মোল্যা।

 ঘটনাটি ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষাণচর ইউনিয়নের মধুমোল্লার ডাজ্ঞী গ্রামে।মেয়েটির বাবা বক্কার মোল্যা জানানবছর খানিক আগে পার্সবর্তি আমির খার ডাজ্ঞী গ্রামের আনেছ মাতুব্বরের পুত্র উজ্জল ২৮ আমার প্রতিবন্ধি কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।

পরে আমার কন্যা গর্ভবতী হলে ব্যাপার টি আমরা জানতে পারি। আমার মেয়ের কাছে জিজ্ঞাসা করলে সে উজ্জলের কথা বলে। এই ব্যাপারটি  এলাকার গন্নমান্য ব্যক্তিদে কাছে জানালে তাঁরা ঐ ছেলে সহ গার্জিয়ানদের কাছে জানালে প্রথমে রাজি থাকলেও পরে কৌশলে উজ্জলকে অনত্র পাঠিয়ে দিয়ে সবকিছু অশ্বিকার করে এবং আমাদের বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিতে থাকে।

এর মদ্ধেই গত তিন মাস পূর্বেপ্রতিবন্ধি চামেলি বেগম এক পুত্র সন্তানের জন্ম দেন। চামেলির চাচা রেজাউল মোল্যা জানান, এব্যপারে আমি বাদী হয়ে ফরিদপুর কোর্টে মামলা দায়ের করেছি। তবে ধর্ষক উজ্জল পলাতক থাকার কারনে মামলাটি বিলম্বিত হচ্ছে বলে জানানতিনি। বর্তমানে প্রতিবন্ধি মা তাঁর তিন মাসের  শিশু পুত্রকে নিয়ে তাঁর বাবার বাড়িতে অত্তান্ত মানবেতর জীবন যাপন করছেন। আর এই আসায় বুক বেঁধে আছেন, যে একদিন তাঁর স্বামী তার শিশু পুত্রকেসন্তানের শিকৃতি দিয়ে কোলে তুলে নিবেন। 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES