1. alaminjhalakati@gmail.com : Al-amin khan : Al-amin khan
  2. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  3. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
শামলাপুর গণস্বাস্থ্যের উদ্যোগে ইম্মাউস ইন্টারন্যাশনাল'র অর্থয়ানে, পুষ্টিকর খাদ্য বিতরণ। - দৈনিক দেশের কথা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

শামলাপুর গণস্বাস্থ্যের উদ্যোগে ইম্মাউস ইন্টারন্যাশনাল’র অর্থয়ানে, পুষ্টিকর খাদ্য বিতরণ।

জুবাইরুল ইসলাম জুয়েল
  • প্রকাশিত রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৯১ বার দেখেছেন

কক্সবাজার জেলা প্রতিনিধি >কক্সবাজারের টেকনাফ শামলাপুরের গণস্বাস্থ্ কেন্দ্রের উদ্যোগে ইম্মাউস ইন্টারন্যাশনাল’রঅর্থ’সহায়তায় শিশু ৪৪৮ বয়স্ক ১৪৮ গর্ভবতী ৫৮ জনের মধ্যে পুষ্টিকর খাদ্য সামগ্রী মিনাভিট-বি+মিঃ-ই+মিঃ-এম ‘সহ হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ৫ নং বাহারছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য  মোঃ আইয়াছ মেম্বার এবং সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম সহ অত্র ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের শাহাজান খান নুরুন্নবী ওবায়দুল এবং গণস্বাস্থ্য কেন্দ্রের প্যারামেডিক চিকিৎসকগণ।
আজ রবিবার ২৯ শে আগস্ট বেলা ১২ টার সময় ৫ নং বাহারছড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের শিশু নারীপুরুষ ও গর্ভবতী- শিশু ৪৪৮ বয়স্ক ১৪৮ গর্ভবতী ৫৮ মিনাভিট- এসব সামগ্রী বিতরণ করেন। উপস্থিত ছিলেন বাহারছড়া শামলাপুর পুরানপাড়া গণস্বাস্থ্যের ফিজিওথেরাপি এবং রিহ্যাবিলিটেশন সেন্টার ফিজিওথেরাপিস্ট মোঃ শিপন মাহমুদ, ফাহমিদা আক্তার, ফিজিওথেরাপিস্ট, মোঃ আনিসুর রহমান গণস্বাস্থ্য কেন্দ্রের মাইক্রোবায়োলজিস্ট ও গণস্বাস্থ্য কেন্দ্রের  প্যারামেডিক গন।
ড: শিপন মাহমুদ বলেন শামলাপুর গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার পাশাপাশি পুরো বাহারছড়া ইউনিয়নের গণমানুষের একমাত্র সেবাকেন্দ্র র লক্ষ্যে আমাদের এই উদ্যোগ, আমরা আপনাদের পাশে থেকেই সেবার গুণগত মান আরো পরিবর্তন করবো এবং সকলকে শামলাপুর গণস্বাস্থ্য ফিজিওথেরাপি সেন্টার ফিজিওথেরাপি চিকিৎসা এবং টেলিমেডিসিন চালু করা আছে সবাইকে চিকিৎসাসেবা গ্রহণের অনুরোধ করবো সবার সহযোগিতায় গণস্বাস্থ্য কেন্দ্র মানুষের পাশে আছে এবং মানুষের পাশে থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। কপিরাইট @২০২০-২০২১
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES