October 20, 2021, 7:29 pm
শিরোনামঃ
সিরিয়ায় রাস্তার পাশে পুঁতে রাখা দুটি বোমা বিস্ফোরণ:১৩ সেনার মৃত্যু বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন বরগুনায় ফেসবুকে পোষ্ট কমেন্ট করা নিয়ে দফায় দফায় সংঘর্ষ,আহত-৩ ৬ মাস ধরে বিকল আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পানির লাইন হায়দার গন্জ্ঞ বাজারের বেহাল দশা,উন্নয়নের ছোঁয়া নেই এক যুগ আত্রাইয়ে  হেলথ ক্যাম্পের শুভ উদ্বোধন  খুলনায় যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদ- ই মিলাদুন্নবী পালিত কিশোরগঞ্জে গ্রামীণ দৃশ্যপটে হারিয়ে যাচ্ছে মাছ ধরা  উসৎব  চাটখিল ভাড়াটিয়া সেজে দুই বছরের শিশু চুরি পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ”

বার্সা ছাড়ার বিষয়ে কথা বলবেন মেসি

সাংবাদিকের নামঃ
  • আপডেট হয়েছেঃ শনিবার, আগস্ট ৭, ২০২১
  • 0 পড়া হয়েছে

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবরে পুরো ফুটবল দুনিয়ায় চলছে তোলপাড়। আর্জেন্টাইন তারকাকে ছাড়ার খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ক্লাবটি। সংবাদ সম্মেলন করেছেন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাও। কিন্তু এখন অবধি এই ব্যাপারে একটি শব্দও শোনা যায়নি মেসির কাছ থেকে। 

অবশেষে এই তারকা ফুটবলের কথা শোনার অপেক্ষার অবসান হয়েছে। আগামীকাল (রোববার) স্থানীয় সময় দুপুর ১২টা অর্থাৎ বাংলাদেশ সময় বিকেল চারটায় সংবাদ সম্মেলন করবেন মেসি। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে এমন খবর।

তারা বলছে, বার্সেলোনা ও ক্লাবটির সমর্থকদের বিদায় জানাবেন মেসি। কাতালান ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে সবকিছুই চূড়ান্ত ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে অর্থনৈতিক অবকাঠামোর বাধ্যবাধকতার কারণে তাতে স্বাক্ষর করা হয়নি মেসির।

তার ঘনিষ্ঠজনদের সূত্রে জানা গেছে, এতে বেশ কষ্ট পেয়েছেন বার্সার সাবেক অধিনায়ক। ২১ বছরের সম্পর্কের অবসানের খবরে বেশ আবেগ আক্রান্ত হয়ে পড়েন তিনি। আপাতত হুয়ান গাম্পার ট্রফিতে জুভেন্তাসের বিপক্ষে কেউই পরবেন না মেসির ১০ নম্বর জার্সি।

শেয়ার করুন

আরো সংবাদ...
কপিরাইট দৈনিক দেশেরকথা ২০২০-২০২১,এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By POS Digital
themesba-lates1749691102