1. news.desherkotha.bd@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
  2. arifkhanjkt74@gmail.com : daynikdesherkotha :
  3. arifkhanhrd74@gmail.com : ARIF KHAN : ARIF KHAN
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বরূপকাঠীতে অগ্নিকান্ডে বসতঘরসহ সর্বস্ব হারিয়ে মাথা গোজার আকুতি ঠাকুরগাঁওয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের বাসায় ছাত্রলীগের উপহার পিরোজপুরের কাউখালীতে জমি জমা বিরোধকে কেন্দ্র করে চাচাকে পিটালেন ভাতিজা রাজাপুরে চলছে ঢিলেঢালা লকডাউন, উপেক্ষিত স্বাস্থ্যবিধি খুলনা বিভাগে একদিনে করোনায় আরো ৩৩ জনের মৃত্যু নিজের গুলির আঘাতে পুলিশ কনস্টেবলের মৃত্যু আমার বঙ্গবন্ধু’ প্রতিযোগীতায় দেশ সেরা পুরস্কার পেলেন পিরোজপুরের চন্দ্রিকা মন্ডল পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোর নিহত অকোজো হয়ে পড়ে আছে রাণীশংকৈল হাসপাতালে জরুরি চিকিৎসা সামগ্রী শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

শ্রীবরদীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

সাঈদ আহম্মেদ সাবাব,শেরপুর প্রতিনিধি
  • প্রকাশিত বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩৩ বার দেখেছেন

শেরপুরের শ্রীবরদীতে ২৮ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার তাতিহাটী ইউনিয়নের উত্তর ঘোনাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। নির্যাতিত গৃহবধূ দুই সন্তানের জননী।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিত গৃহবধূর স্বামী ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। নির্যাতিত স্বামী ঢাকায় দ্বিতীয় বিয়ে করে স্ত্রী নিয়ে থাকেন। দুটি শিশু সন্তান নিয়ে উত্তরঘোনাপাড়া গ্রামের বাড়িতে বসবাস করেন ধর্ষণের শিকার ্ওই গৃহবধূ। নির্যাতিত গৃহবধূ বাড়িতে শিশু সন্তান নিয়ে একা থাকায় দীর্ঘ দিন যাবত রাণীশিমূল ইউনিয়নের বাঘহাতা দক্ষিণপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিন ওরফে জসি হাজীর ছেলে মনিমুক্তা ওরফে মনির (৩৮) উত্ত্যক্ত করে আসছে।

নির্যাতিনের শিকার ওই গৃহবধূ বলেন, ঈদে গরু বিক্রির করার জন্য আমার পিতা ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। এ সুযোগে ১৪ জুলাই বুধবার রাত অনুমান ০২টার দিকে মনিমুক্তা ওরফে মনির আমার বাড়িতে এসে বসত ঘরের দরজার বান কেটে ঘরে প্রবেশ করে। পরে ঘুমন্ত অবস্থায় আমার মুখ গামছা বেধে আমার জোর পূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে আমার চিৎকারে এলাকাবাসী এসে তাকে আটক করে। এ ঘটনায় রাতেই স্থানীয় ইউ.পি সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডা মেম্বার ও অন্যান্য লোকজন বৈঠকের কথা বলে আমাদের বসত বাড়ির উঠানে বসে। পরে ইউ.পি সদস্য ও মনিমুক্তা ওরফে মনির তার বড় ভাইদের সহযোগিতায় পালিয়ে যায়।

এ বিষয়ে তাতিহাটী ইউনিয়ন পরিষদের সদস্য রফিকুল ইসলাম ওরফে আন্ডা বলেন, ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। বৈঠকের এক পর্যায়ে ছেলে শিকার করেছে সে ঘটনার সাথে জড়িত। বৈঠক চলাকালীন সময়ে একজনের সাথে কথা বলতে চেয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।.সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে দেড় বছর পর প্রতিবন্ধী ছেলেকে ফিরে পেলেন মা

মনির হোসেন (সটাফ রিপোররটার)
প্রায় দেড় বছর আগে কুমিল্লার নাঙ্গলকোট থেকে নিখোঁজ হওয়া এক প্রতিবন্ধী যুবককে ফিরে পেয়েছে তার স্বজনরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের মাধ্যমে নিখোঁজ ওই ব্যাক্তিকে মঙ্গলবার বিকেলে নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে ফিরে পান পরিবারের লোকজন। হারিয়ে যাওয়া স্বজনকে দীর্ঘ দিন পর ফিরে পাওয়ায় আনন্দে ভাসছে পরিবারসহ গ্রামের লোকজন।

ফিরে পাওয়া মামুন হোসেন মজুমদার কুমিল্লার নাঙ্গলকোট থানার মানিক গঙ্গা গ্রামে আব্দুল জলিল মজুমদারের বড় ছেলে। ২০২০ সালের ধানের মৌসুমে চাচাতো ভাই-বোনের সাথে লোকোচুরি খেলতে গিয়ে হারিয়ে যায় মামুন। প্রতিবন্ধী ছেলে চারদিকে খুঁজে না পেয়ে পুলিশের দ্বারস্থ হন বাবা জলিল মজুমদার। এতেও সন্ধান মিলেনি মামুনের। কেঁটে যায় দীর্ঘ দেড় বছর।

মামুনের মামাতো ভাই বলেন, পাঁচ ভাই-বোনের মধ্যে মামুন ৪র্থ। কয়েক বছর আগে টাইফয়েড জ্বরে আক্রান্ত হয়ে মানুষিক ভারসাম্য হারিয়ে ফেলে। গত ধানের মৌসুমে চাচাতো ভাই-বোনের সাথে লোকোচুরি খেলতে গিয়ে হারিয়ে যায় সে । শত খুঁজেও সন্ধান মিলেনি তার। সবাই ভেবে ছিল হয়তো মারা গেছে।
গতকাল নোয়াখালীর চাটখিল উপজেলার শাওন খাঁনের ফেসবুক পোস্টের মাধ্যমে মামুনকে পাওয়া গেছে বলে জানতে পারি। শাওন খাঁনের সাথে যোগাযোগ করি আমরা মামুনের সাথে কথা বলে নিশ্চিত হই মামুন তার কাছে আছে।

শাওন খাঁনের সাথে কথা বললে তিনি জানান, গতকাল আমার জেঠা একটা ছেলেকে আমার কাছে নিয়ে আসে। প্রাথমিক অবস্থায় আমরা বুঝতে পারি ছেলেটা মানুষিক ভারসাম্যহীন। পরে আমি তাকে পাওয়া গেছে মর্মে ফেসবুক তার ছবি দিয়ে পোষ্ট করি। কয়েক ঘন্টার মধ্যে মামুনের মামাতো ভাই আমাকে কল দেয়। এবং মামুনের পরিচয় দেয়। আমি বিষয়টা স্থানীয় ইউপি সদস্যকে জানাই। মামুনের বাবা-মা আমাদের বাড়িতে এলে সবার উপস্থিতিতে তথ্য প্রমাণ মিলেয়ে মামুনকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021
WEB DEVELOPMENT BY KB-SOFTWARES